• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

দুই ভাইয়ে মাতবে ঈদের ‘ইত্যাদি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৫:০৭ পিএম
দুই ভাইয়ে মাতবে ঈদের ‘ইত্যাদি’
‘ইত্যাদি’র মঞ্চে প্রীতম হাসান, হানিফ সংকেত ও প্রতীক হাসান । ছবি: সংগৃহীত

দুই ভাইয়ে মাতবে এবারের ঈদের ‘ইত্যাদি’। প্রয়াত গায়ক খালেদ হাসান মিলুর দুই সন্তান সংগীতশিল্পী প্রতীক ও প্রীতম হাসান আবারও ফিরছেন ‘ইত্যাদি’র পর্দায়। ম্যাগাজিন অনুষ্ঠানটিতে ফোক ও আধুনিকের সমন্বয়ে তৈরি একটি গানে কণ্ঠ দিয়েছেন তারা। মজার বিষয় হলো, গানে বাবা খালিদ হাসান মিলুর সেসময়ের তুমুল জনপ্রিয় একটি গানের কিছুটা ছোঁয়াও রয়েছে।

গানের কথা লিখেছেন কবির বকুল, সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। এতে দুই ভাইয়ের সঙ্গে অংশ নিয়েছেন ৮ তরুণ বিট বক্সার। গেল ২ মার্চ মিরপুর ইনডোর স্টেডিয়ামে বিশাল সেটে এর চিত্রধারণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে অনুষ্ঠান কর্তৃপক্ষ।

খালিদ হাসান মিলু সংগীত জগতের এক উজ্জ্বল নক্ষত্র। অসংখ্য কালজয়ী গানের স্রষ্টা, ক্ষণজন্মা এই সংগীতশিল্পীর ‘ইত্যাদি’তে গাওয়া সবগুলো গানই সেসময় ব্যাপক প্রশংসিত হয়। এই শিল্পীর জীবনের শেষ সাক্ষাৎকার ও শেষ গানটিও প্রচারিত হয় ‘ইত্যাদি’তে।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ‘ইত্যাদি’ প্রচার হবে ঈদের পরদিন একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

Link copied!