• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

দুই বাংলা মাতাবে হিরো আলমের ‘বাদশা দ্য কিং’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪, ০৩:৫১ পিএম
দুই বাংলা মাতাবে হিরো আলমের ‘বাদশা দ্য কিং’
হিরো আলম। ছবি: সংগৃহীত

দুই বাংলায় মুক্তি পেতে যাচ্ছে আলোচিত অভিনেতা হিরো আলমের ‘বাদশা দ্য কিং’। তিনি এই সিনেমার নাম ভুমিকায় অভিনয় করেছেন। সিনেমাটি পরিচালনা করেছেন ইভান মল্লিক। জানা গেছে ‘বাদশা দ্য কিং’ মুক্তি পাবে আগামী ফেব্রুয়ারিতে।

সংবাদমাধ্যমকে হিরো আলম জানিয়েছেন, অনেক আগেই সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। বর্তমানে সিনেমাটি মুক্তির কাজ চলছে। কলকাতায় ‘বাদশা দ্য কিং’ মুক্তির বিষয়ে আলাপ আলোচনা চলছে।  খুব শিগগির তিনি কলকাতায় যাবেন। তিনি সেখানে পৌঁছালেই বাকি কার্যক্রম সম্পন্ন হবে।

তিনি প্রত্যাশা করছেন, অন্য সব সিনেমার থেকে এই সিনেমাটি একেবারেই ভিন্নধর্মী হবে। কারণ কাজী হায়াতের মতো বড় বড় তারকারা রয়েছেন ‘বাদশা দ্য কিং’-এ।  

রাজনীতির ব্যস্ততা শেষে পুরোদমে কাজে নেমেছেন হিরো আলম। তিনি, বলেন, ‘বাদশা দ্য কিং’ ছাড়াও আমার হাতে আরো তিনটি সিনেমা রয়েছে। সিনেমাগুলোর কাজ এগিয়ে নিচ্ছি। আরো নতুন কিছু কাজ নিয়ে ভাবছি। এই নতুন বছর হবে আমার সিনেমার বছর।
২০১৭ সালে আশরাফুল আলম ওরফে হিরো আলম অভিনীত প্রথম ছবি ‘মার ছক্কা’ মুক্তি পায়। ২০১৮ সালে তিনি ‘বিজু দ্য হিরো’ নামে একটি বলিউড চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। এছাড়া বাংলাদেশে বেশকিছু বিজ্ঞানপনচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন। এরপর তাকে আর পেছনে তাকাতে হয়নি। 

Link copied!