• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

দর্শক ছুড়লেন ড্রিংকস, গায়িকা ছুড়লেন মাইক্রোফোন!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০৩:২৬ পিএম
দর্শক ছুড়লেন ড্রিংকস, গায়িকা ছুড়লেন মাইক্রোফোন!

প্রায়ই লাইভ অনুষ্ঠানে নানা ধরনের ঘটনা ঘটতে দেখা যায়। কখনো শিল্পীদের অসদাচরণ আবার কখনো শিল্পীরাই জন্ম দেন অদ্ভুত ঘটনার। সম্প্রতি লাসভেগাসে একটি লাইভ কনসার্টে পারফর্ম করছিলেন কার্ডি বি। তবে শনিবার (২৯ জুলাই) এই মার্কিন র‌্যাপারের কনসার্টে যা ঘটল, তা কিছুটা ব্যতিক্রম।

এদিন কমলা রঙের গাউন পরে কনসার্টে পারফর্ম করছিলেন এই সংগীত তারকা। ‘বোডাক ইয়োলো’ শিরোনামের গানটি যখন গাইছেন তিনি, তখন স্টেজের সামনে থাকা এক দর্শক তার দিকে ড্রিংকস ছুড়ে মারেন।

এ ঘটনায় মুহূর্তেই ক্ষুব্ধ হন কার্ডি বি। বিলম্ব না করে সঙ্গে সঙ্গেই হাতে থাকা মাইক্রোফোন ছুড়ে মারেন সেই শ্রোতার দিকে। ওই ব্যক্তির উদ্দেশ্যে চিৎকার-চেঁচামেচিও করেন গায়িকা।

শুধু তা-ই নয়, কার্ডি বির সহকারীরা তাৎক্ষণিক সেই দর্শকের কাছে যান এবং তাকে কনসার্ট থেকে বের করে দেন। ঘটনাটির ভিডিও ফুটেজ ইতোমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়। টুইটার, ইনস্টাগ্রামে বিষয়টি নিয়ে চর্চাও হচ্ছে বেশ।

৩০ বছর বয়সী কার্ডি বি মূলত অ্যাগ্রেসিভ ও সাহসী বক্তব্যের র‌্যাপ গানের জন্য পরিচিত। তার কয়েকটি শ্রোতাপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘মানি’, ‘গার্লস লাইক ইউ’, ‘আই লাইক ইট’, ‘টাকি টাকি’, ‘বোডাক ইয়োলো’ ইত্যাদি। 

Link copied!