• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

সাকিবের পাশে থাকার জন্য মিরাজকে ধন্যবাদ পলাশের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০১:০২ পিএম
সাকিবের পাশে থাকার জন্য মিরাজকে ধন্যবাদ পলাশের
তানজিম সাকিব-পলাশ-মেহেদি মিরাজ। ছবি: সংগৃহীত

ফেসবুকে দেওয়া পোস্টকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরেই দেশজুড়ে আলোচনার সৃষ্টি করেছেন জাতীয় দলের ক্রিকেটার তানজিম হাসান সাকিব। সম্প্রতি নারীদের নিয়ে বিভিন্ন মন্তব্যর পর বিতর্কের মুখে পড়েন তিনি। যদিও এ ঘটনায় মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিসিবির কাছে ক্ষমা চেয়েছেন এই পেসার। এমন পরিস্থিতিতে তানজিমের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। আর সাকিবের পাশে দাঁড়ানোয় মিরাজকে ধন্যবাদ দিয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ অভিনেতা জিয়াউল হক পলাশ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) পলাশ তার নিজের ভেরিফায়েড ফেসবুকে সাকিবের একটি ছবি শেয়ার করে মিরাজকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট দেন। তিনি লিখেন, “ধন্যবাদ মিরাজ ভাইকে। সাকিবের পাশে থাকার জন্য এবং সত্য কথা তুলে ধরার জন্য।”

এর আগে মেহেদি হাসান মিরাজ এক ফেসবুক পোস্টে লিখেন, “আমি নিশ্চিত, তুমি কাউকে আঘাত করার উদ্দেশ্যে কিছু বলোনি। হয়তো তোমার উপস্থাপনাটা ভুলভাবে হয়ে গেছে এবং তুমি তা বুঝেছ বাংলাদেশের সংবিধান ৩৯ অনুচ্ছেদ অনুযায়ী সবাইকে মত প্রকাশের স্বাধীনতা দিয়েছে, ৪১ অনুচ্ছেদ অনুযায়ী নিজ ধর্ম পালন ও প্রচারের স্বাধীনতাও দিয়েছে। তেমনই ইসলামে নারীকে সবচেয়ে বেশি সম্মান দেওয়া হয়েছে। কন্যাসন্তানকে সবচেয়ে বড় এক নিয়ামত বলা হয়েছে, মায়ের পদতলে সন্তানের জান্নাত বলা হয়েছে ও স্ত্রীকে সবচেয়ে বড় প্রশান্তির মর্যাদা দেওয়া হয়েছে। ফলে নারীবিদ্বেষের কথা তো এখানে আসেই না।”

এসময় সাকিবের আগামী ভবিষ্যতের শুভেচ্ছা জানিয়ে মিরাজ লিখেন, “সামনে তোমার এক দারুণ ভবিষ্যৎ অপেক্ষা করছে। বাংলাদেশ ক্রিকেট দলকে অনেক কিছু দেওয়ার আছে তোমার। শুভকামনা রইল, তানজিম হাসান সাকিব, আল্লাহ তোমার সহায় হোক। সরল সত্যের পথে অটুট থাকো। ধন্যবাদ মিরাজ ভাইকে। সাকিবের পাশে থাকার জন্য এবং সত্য কথা তুলে ধরার জন্য।”

Link copied!