• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

শাকিরার সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন পিকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩, ০২:২৭ পিএম
শাকিরার সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন পিকে

ফুটবল তারকা জেরার্ড পিকে ও পপ তারকা শাকিরা ছিলেন এক সময়ের আদর্শ জুটি। দীর্ঘ এক দশক ভক্তদের ধারণা এমনই ছিল। কিন্তু স্থায়ী হয়নি তাদের বন্ধন। গত বছরের জুনে সম্পর্ক ভাঙে শাকিরা ও জেরার্ড পিকের। এ নিয়ে এত দিন নিরব ছিলেন পিকে। সম্প্রতি স্প্যানিশ গণমাধ্যম এল পাইসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিচ্ছেদ প্রসঙ্গে কথা বলেন তিনি। জেরার্ড পিকে বলেছেন, জীবনের পরিবর্তন থেকে জেনেছি কীভাবে ভালো থাকা যায়।

সাক্ষাৎকারে পিকে বলেন, “নিজের সন্তানের জন্য যেটা সবচেয়ে ভালো, অভিভাবক হিসেবে সকলের সেটাই করা উচিত। আমি আমার সন্তানদের কথা ভেবে এতদিন চুপ ছিলাম। বাবা হিসেবে আমি এই বিষয়টাকেই প্রাধান্য দিয়েছি। আমার মৃত্যুর সময় পেছন ফিরে তাকালে যেন দেখি যে, আমি সবসময় তা-ই করেছি যেটা আমার করতে মন চেয়েছে। আমি নিজের কাজে সৎ থাকতে চাই।”

বার্সেলোনার সাবেক এই তারকা আরও বলেন, “আমি নিশ্চয়ই ভক্তদের কাছে নিজের ব্যক্তিত্ব ঠিক করতে টাকা খরচ করব না। আমাকে যারা সত্যিকার অর্থেই ভালোবাসে, তারা আমাকে চেনে। বাকিরা কী ভাবলো আমার কাছে সেটা গুরুত্বপূর্ণ নয়। আমি প্রিয়জনদের সঙ্গে সময় কাটাচ্ছি। আমি খুবই ভালো আছি। জীবনের পরিবর্তন থেকে জেনেছি কীভাবে ভাবে ভালো থাকা যায়।”

 

 

Link copied!