• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

সংবাদ সম্মেলনে আসছেন শাকিব খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩, ০৫:২১ পিএম
সংবাদ সম্মেলনে আসছেন শাকিব খান

প্রযোজকের বিরুদ্ধে করা মামলা নিয়ে সংবাদ সম্মেলন করবেন নায়ক শাকিব খান। বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেল ৫টায় গুলশানে নিজ বাসায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন তিনি। 
একই দিন সকালে আদালতে মামলা করতে এসে এ কথা জানান তিনি।
এদিন সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে মামলা করতে আসেন তিনি। চাঁদা দাবি ও হত্যার হুমকির অভিযোগে মোহাম্মদ রহমত উল্লাহ নামের এক প্রযোজকের বিরুদ্ধে মামলা করেন। আদালত তার জবানবন্দি গ্রহণ করে। এরই পরিপ্রেক্ষিতে মোহাম্মদ রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করেছেন।
এরপর শাকিব খান ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াতের আদালতে যান। সেখানে তিনি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে যান। তবে মামলার সময় অতিবাহিত হওয়ায় এদিন তিনি মামলা করতে পারেননি। আগামী সোমবার তাকে আদালতে আসতে বলেন আদালত।
আদালত থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন শাকিব খান। তিনি বলেন, “একটা মামলা দায়ের করেছি। এই সমসাময়িক কালের সমস্ত ঘটনা নিয়ে দু-এক দিনের মধ্যে একটা প্রেস কনফারেন্স করবো আপনাদের সাথে। সেখানেই আলাপ করব।”
তিনি বলেন, “আদালত সবকিছু দেখেছেন, আমলে নিয়েছেন। আমরা সবাই খুব আনন্দিত, খুশি।”
অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং চলার সময় সহকারী নারী প্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ তোলায় রহমত উল্লাহর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন শাকিব খান। এ নিয়ে তিনি বলেছেন, মিথ্যা অভিযোগ দিয়ে তার সুনাম ক্ষুণ্ন ও চাঁদা দাবি করছেন রহমত উল্লাহ।

Link copied!