• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

শাকিব-অপু যুক্তরাষ্ট্রে, বুবলীও কি যাচ্ছেন?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ০৫:৪৬ পিএম
শাকিব-অপু যুক্তরাষ্ট্রে, বুবলীও কি যাচ্ছেন?

ঢালিউডের তারকা শাকিব খান ও অপু বিশ্বাস বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তাদের সঙ্গে আছে ছেলে আব্রাম খান জয়। দুই তারকা ভিন্ন ভিন্ন প্রয়োজনে দেশটিতে গেলেও সেখানে গিয়ে একসঙ্গে ঘুরছেন, হাজির হচ্ছেন ঘরোয়া অনুষ্ঠানেও।  

শনিবার ফাঁস হয় সন্তানসহ শাকিব-অপুর ভিডিও। যেখানে দেখা যায়, শাকিব খান বেশ ফুরফুরে মেজাজে একটি খাবারের দোকান থেকে ছেলে জয়ের হাত ধরে বের হচ্ছেন। পেছন পেছন আসছেন অপু। এরপর কালো রঙের একটি গাড়িতে করে চলে যান তারা ।

সামাজিকমাধ্যমে প্রকাশ পেতেই মুহূর্তেই ছড়িয়ে পরে ভিডিওটি। শাকিব-অপুকে একসঙ্গে ভক্তরা ইতিবাচকভাবে দেখছেন। কেউ শুভকামনা জানান, আবার কেউ মেতে ওঠেন সমালোচনায়। এরপর তারকা দম্পতি নওশীন নেহরিন মৌ ও আদনান ফারুক হিল্লোলের মেয়ে মেহভিশার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে শাকিব খান ও অপু বিশ্বাসকে একসঙ্গে দেখা যায়।

শাকিব-অপুর ভিডিও প্রকাশ্যে আসতেই কথা ওঠে সন্তানকে নিয়ে বুবলীও যুক্তরাষ্ট্রে যাচ্ছেন! কবে, কখন যাচ্ছেন কিংবা ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্য তিনি উড়াল দিয়েছেন কিনা তা জানা যায়নি।

প্রশ্ন উঠেছে, নায়িকা শবনম বুবলী এখন কোথায়? বিস্তারিত জানতে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও কোনো সাড়া পাওয়া যায়নি। যুক্তরাষ্ট্র প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন বুবলী।

এদিকে, আগামী ২৫ জুলাই থেকে বুবলীর অংশ নেওয়ার কথা রয়েছে থমকে থাকা জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া: দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে। সিনেমাটির শেষ ধাপের শুটিংয়ের জন্য শিডিউল অনেক আগেই দিয়ে রেখেছেন তিনি। এখন দেখার অপেক্ষায় যুক্তরাষ্ট্রে উড়ে যান বুবলী, নাকি সিডিউল রক্ষা করে শুটিংয়ে অংশ নেন।

Link copied!