• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ভক্তদের নিয়ে টুইটারে শাহরুখের রসিকতা


তপন বকসি
প্রকাশিত: মে ৯, ২০২৩, ১১:৩৮ এএম
ভক্তদের নিয়ে টুইটারে শাহরুখের রসিকতা

‘জওয়ান’ সিনেমার টিজার প্রকাশ পেয়েছে। নিশ্চিত হওয়া গেছে এর মুক্তির তারিখ ৭ সেপ্টেম্বর। আর এতেই শাহরুখ অনুরাগীদের উন্মাদনা বেড়ে গেছে কয়েক গুণ। তারা ভীষণভাবে এই নতুন ছবি নিয়ে বলিউড বাদশাহর মুখ থেকে কিছু শুনতে চান। তাই ধৈর্যের বাঁধ না মানা অনুরাগীদের কেউ কেউ শাহরুখের টুইটার অ্যাকাউন্টে মন্তব্য করেছেন। কিং খানও এর জবাব দিয়েছেন রসিকতার ছলে।

একজন মন্তব্য করেছেন, “স্যার, এই ছবিটির প্রথম যে টিজার আপনি প্রকাশ করেছেন, সেখানে ব্যান্ডেজে ব্যান্ডেজে আপনার মুখ প্রায় পুরোটাই ঢাকা। শুধু শারীরিক আউটলাইনে বুঝে নিয়েছি যে এটা আপনি। কিন্তু আপনাকে পরিষ্কারভাবে আমরা দেখতে পাচ্ছি না।” ভক্তের এই প্রশ্নের উত্তরে শাহরুখ খান উত্তর দেন, “প্রডিউসার আমাকে আমার মুখ দেখাতে অনুমতি দিচ্ছেন না। তিনি বলছেন, মুখ দেখানোর দরকার নেই। আপনার নামই যথেষ্ট।”

শাহরুখের আর এক অনুরাগী টুইটারে মন্তব্য করেছেন, “আপনার ছবির টিকিটের দাম যা তার থেকে দু-তিন শ টাকা আমরা বেশি দিয়ে আপনার ছবি দেখব। যদি আপনি আগামীকালই আপনার আপনি ছবি রিলিজ করে দেন। এত দিন পর্যন্ত আমাদের অপেক্ষা করাচ্ছেন কেন?” শাহরুখ রসিকতা করে সেই ভক্তের প্রশ্নের উত্তরে বলেন, “ভাই, এই কয়েক শ টাকায় তো এখন ওটিটির সদস্যপদই পাওয়া যায় না। আবার পুরো ছবিটা চাই।”

আরেকজন ভক্ত শাহরুখকে রসিকতার ছলে তার কাছে জানতে চান, “স্যার, এবারের জওয়ানের পার্টি কি ‍‍‘পাঠান‍‍’-এর ঘরে হবে? নাকি ‘জওয়ান’ -এর ঘরে?” সেই ভক্তকে শাহরুখের তৎক্ষণাৎ জবাব “এবারে আপনার ঘরেই করে নেব।”

Link copied!