• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

‘পাঠান’-এর প্রথম গানে দর্শক মাতাবেন শাহরুখ-দীপিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ০৬:৪০ পিএম
‘পাঠান’-এর প্রথম গানে দর্শক মাতাবেন শাহরুখ-দীপিকা

বলিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’। যার মধ্য দিয়েই দীর্ঘদিন পর রূপালি পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। যেখানে তার সঙ্গী হিসেবে দেখা যাবে দীপিকা পাডুকোনকে।

ইতোমধ্যে আসন্ন এই ছবিটির বেশ কয়েকটি পোস্টার সামনে এসেছে। তারই মাঝে এবার জানা গেল, মুক্তি পেতে যাচ্ছে ছবিটির প্রথম গান। গানটির শিরোনাম ‘বেশরম রং’।

সম্প্রতি নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে গানটির মুক্তির তারিখ। জানা গেছে, আগামী ১২ ডিসেম্বর মুক্তি পাবে ‘বেশরম রং’। ছবির প্রথম গান নিয়ে পরিচালক সিদ্ধার্থ আনন্দ বলেন, “এটা সত্যি যে সোমবার আমাদের ছবির প্রথম গান মুক্তি পাবে। যেটি এই মৌসুমের এক নম্বর পার্টি গান হয়ে উঠবে।”

এর আগে প্রকাশ হয়েছিল ‘পাঠান’ সিনেমার টিজার। টিজারে চমকে দিয়েছিলেন শাহরুখ খান। অন্যদিকে সম্প্রতি সময়ে ‘পাঠান’ এর বেশ কিছু পোস্টের দেখা মিলেছে দীপিকার। যেখানে বেশ আবেদনময়ী হিসেবে ধরা দিয়েছেন তিনি।

এদিকে সম্প্রতি একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে দীপিকার। সেখানে পুলে বিকিনি পরে নাচতে দেখা যায় তাকে। তাই ধারণা করা হচ্ছে, হয়ত ‘বেশরম রং’ গানেই এই লুকে দেখা যাবে অভিনেত্রীকে।

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’ সিনেমাটি। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে প্রচারে নামবে ‘পাঠান’ টিম। গান প্রকাশের মাধ্যমে শুরু হবে প্রচার। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। শাহরুখ খান-দীপিকা ছাড়াও ছবিটিতে জন আব্রাহাম, আশুতোষ রানাসহ আরও অনেকে অভিনয় করেছেন।

সূত্র: বলিউড হাঙ্গামা

Link copied!