• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

জন্মদিনে বোনের বাসায় শাহরুখের সঙ্গে নাচ-গান করলেন সালমান


তপন বকসি
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২২, ০৮:২৪ পিএম
জন্মদিনে বোনের বাসায় শাহরুখের সঙ্গে নাচ-গান করলেন সালমান

৫৬ পূর্ণ করে ৫৭ তে পা দিলেয়েছেন বলিউড ভাইজান সালমান খান। একই দিনে জন্ম গ্রহণ করেন তার বোন অর্পিতা খান শর্মার মেয়ে আয়াত শর্মার। তাই এবারের জন্মদিন মুম্বাইয়ের বান্দ্রায় বোনের বাসায় উদযাপন করেন তিনি।

ভাইজানের জন্মদিন উপলক্ষ্যে সোমবার (২৬ ডিসেম্বর) রাত ৮টার পর থেকে হেলেন, আরবাজ খানের ছেলে এবং পরিবারের অন্যান্য সদস্যদের বান্দ্রায় অর্পিতা খান শর্মা ও আয়ুষ শর্মার বাসায় আসতে দেখা যায়।

এছাড়া আগামী বছরের এপ্রিলে সালমানের নতুন রিলিজ হতে যাওয়া ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নায়িকা পূজা হেগড়ে, দাবাং সিরিজের প্রথম ছবির নায়িকা সোনাক্ষী সিনহা, ‘হম সাথ সাথ হ্যায়’ ছবির নায়িকা তব্বু, সালমানের একদা প্রেমিকা এবং বেশ কিছু ছবির নায়িকা সঙ্গীতা বিজলানি, সালমানের শেষ ৬ বছরের রোমানিয়ান প্রেমিকা লুলিয়া ভান্তুর, সস্ত্রীক রিতেশ দেশমুখ, কার্তিক আরিয়ন, সুনীল শেট্টি, আয়ুষ শর্মা ও অর্পিতা খান শর্মারা অর্পিতার বাসায় জড়ো হতে থাকেন।

শুধু তাই নয় মাঝরাতের পর শাহরুখ খান ব্ল্যাক ট্রাউজার্স, ব্ল্যাক টি-শার্ট এবং ব্ল্যাক হুডি ওয়ালা জ্যাকেট পরে চলে আসেন অর্পিতার বাড়িতে। গাড়ি থেকে শাহরুখ নামার সঙ্গে সঙ্গে সংবাদমাধ্যমের প্রতিনিধিরা নড়েচড়ে উঠেন।

জানা গেছে, অর্পিতার ওই বাসায় সারা রাত জমিয়ে নাচ-গান করেছেন শাহরুখ-সালমান। শেষরাতে শাহরুখকে এগিয়ে দিতে নিচে নামেন ভাইজান। গাড়িতে ওঠার আগে শাহরুখকে জড়িয়েও ধরেন। এরপর সংবাদমাধ্যম প্রতিনিধিদের অনুরোধে সালমানের সঙ্গে হাত ধরাধরি করে শাহরুখ এগিয়ে আসেন। তখন সাংবাদিকদের দিকে ফ্লাইং কিস ছুঁড়ে দিয়ে শাহরুখ নিজের গাড়িতে উঠেন। শাহরুখ গাড়িতে বসার পর গাড়ির দরজা বন্ধ করে দেন সালমান। এরপর সংবাদমাধ্যম প্রতিনিধিদের নিয়ে আসা কেক কেটে তাদের মধ্যে বিলিয়ে দেন এবং পাল্টা শুভেচ্ছা জানান ভাইজান।

রাকেশ রোশন পরিচালিত ‘করণ অর্জুন’ ছবিতে একসঙ্গে কাজ করার পর ভারতের হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে শাহরুখের সঙ্গে সালমানের দূরত্ব বেড়েছিল। একসময় সালমানে বাবা সেলিম খানকে বলতেও শোনা গিয়েছিল, “সালমান ও শাহরুখ কখনোই বন্ধু হতে পারে না। নিজেদের পেশায় ওরা দুইজন সুপারস্টার। তাই প্রতিযোগিতা থাকবেই।”

কিন্তু বাজারে চাউর হতে থাকা সালমান-শাহরুখের এই দূরত্বকে নিজেরাই ঘুছিয়ে দেওয়ার জন্য এগিয়ে এসেছিলেন দুজন দুজনের দিকে। আজ থেকে বছর ছয়েক আগে বান্দ্রার সমুদ্র তীরবর্তী রাস্তায় কাকভোরে সালমানের সঙ্গে একসঙ্গে সাইক্লিং করতে ছেলে আরিয়ানকে সঙ্গে নিয়ে রাস্তায় নেমে পড়েছিলেন শাহরুখ। রাতে বাড়িতে থাকলে শাহরুখ সাধারণত লেট রাইজ করে থাকেন। কিন্তু সেদিন কাকভোরে সালমানের ডাকে সাড়া দিয়ে শাহরুখ নিজেই রাস্তায় নেমে পড়েছিলেন। দুজনেই হয়ত বুঝিয়ে দিতে চেয়েছিলেন রাজনীতি এবং পেশায় চিরকালীন শত্রুতা বা বন্ধুত্ব বলে কিছু হয় না।

তাই ছয় বছর আগের দূরত্বকে নিজেদের বোঝাপড়ায় কাছের করে তুলেছিলেন শাহরুখ-সালমান। সেই সদ্ভাবের মেলবন্ধন তখন থেকেই রয়ে গেছে দুজনের মধ্যে। তাই ২০২১ সালে নারকটিকস সেলের অফিসারদের হাতে আরিয়ন খানের ধরা পড়ার সময় মানসিকভাবে ভেঙে পড়া শাহরুখ-গৌরির পাশে সালমানকে দেখা গেছে বান্দ্রার ব্যান্ড স্ট্যান্ডে  ‘মন্নত’ বাংলোর ভেতর।

গত ছয় বছর ধরেই শাহরুখ এবং সালমান একে-অপরের নতুন ছবিতে ক্যামিও চরিত্রে হাজির হয়েছেন। মিডিয়ার চোখ এড়িয়ে একান্তে নিজেদের বাড়িতে নিজেরা এবং বিভিন্ন অনুষ্ঠান উপলক্ষে ও নিজেদের ব্যক্তিগত কারণে মাত্র ৪০০ মিটার দূরত্বে থাকা এই দুজন যে কোনো সময়েই একান্তে মিলিত হন। যা এখনো চলমান রয়েছে।

Link copied!