• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,
হাসপাতল থেকে ফিরে

হানিমুনে গেলেন পরমব্রত-পিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩, ০৯:৩৫ এএম
হানিমুনে গেলেন পরমব্রত-পিয়া
পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী হানিমুনে। ছবি: সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও গায়িকা পিয়া চক্রবর্তীর বিয়ের খবর ছিল গেল সপ্তাহের আলোচিত ঘটনা। জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করাতে শুভকামনার পাশাপাশি একের পর এক কটাক্ষের শিকার হয়েছেন পরমব্রত।  এরপর বিয়ের রাত কাটতেই হাসপাতালে পিয়ার ভর্তির খবর অবাক করেছে নেটিজেনদের। এবার সব কিছুকে বুড়ো আঙুল দেখিয়ে হাসপাতল থেকে ফিরেই হানিমুনে গেলেন গেলেন এই নবদম্পতি।

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, এই মুহূর্তে আয়ারল্যান্ডে আছেন পরমব্রত-পিয়া। সেখানেই সময় কাটছে তাদের। ইতোমধ্যেই ক্রিসমাসের উদ্‌যাপন শুরু হয়ে গিয়েছে ইউরোপে। নিজের ফেসবুকে ডাবলিনের বিখ্যাত মালাহাইড ক্যাসেলের ছবি শেয়ার করেছেন পিয়া। তাতে উঠে এল ক্রিসমাস ট্রি। ক্যাপশনে লেখা ‘ডাবলিনে ইতিমধ্যেই ক্রিসমাসের মৌসুম’। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেন পিয়া চক্রবর্তী। ডাবলিনের ঠান্ডা থেকে বাঁচতে উষ্ণ পানীয়তে চুমুক দিচ্ছেন। অবশ্য পরমব্রতর ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এসব ছবির কোনোটিই নেই। সেখানে আছে শুধু কাজের খবর।

ডাবলিনের বিখ্যাত মালাহাইড ক্যাসেলের ছবি শেয়ার করেছেন পিয়া

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে আরও জানানো হয়েছে, খুব দ্রুতই দেশে ফিরতে হতে পারে পরম-পিয়াকে। কারণ, মঙ্গলবার (৫ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ২৯তম কলকাতা চলচ্চিত্র উৎসব। এ অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পরমব্রতকেই দেওয়া হয়েছে। যার ফলে ১২ ডিসেম্বরের আগেই দেশে ফেরার কথা রয়েছে পরমব্রত ও পিয়ার। এদিকে আবার বড়দিনের আগের দিন, ২৪ ডিসেম্বর টালিগঞ্জের সহকর্মীদের নিয়ে রিসেপশনের আয়োজনও করেছেন তারা।

এর আগে সোমবার (২৭ নভেম্বর) দুপুরে পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রতের বাড়িতেই আইনিভাবে বিয়ে সারেন তারা। সন্ধ্যায় বিয়ের ছবিও পোস্ট করে পরমব্রত।

Link copied!