• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বিচ্ছেদের পর মুডসুইংয়ে মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৬:২৫ পিএম
বিচ্ছেদের পর মুডসুইংয়ে মাহি
মাহিয়া মাহি। ছবিঃ সংগৃহীত

ঢাকাই ছবির আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। গত ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিওবার্তায় নিজের বিচ্ছেদের খবর জানান তিনি। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ের আড়াই বছরের মাথায় সংসার ভাঙার খবর দেন এই অভিনেত্রী। বিচ্ছেদ ঘোষণার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব উপস্থিতি দেখা গেছে মাহির। প্রায় প্রতিদিনই ফেসবুকে নিজের অনুভূতি, বিভিন্ন মুহূর্তের ছবি প্রকাশ করছেন তিনি। যার অধিকাংশই ইঙ্গিতপূর্ণ।

১৬ ফেব্রুয়ারি ওই ভিডিওবার্তা প্রকাশের পরে সামাজিক মাধ্যমে বেশ ফুরফুরে মেজাজেই ধরা দেন অভিনেত্রী। কখনো নিজের ছবি আবার কখনো সন্তানকে নিয়ে বিভিন্ন মুহূর্তের চিত্র প্রকাশ করেন তিনি।

তবে বিচ্ছেদ ঘোষণার প্রায় ৫ দিন পরে মাহি জানান, একাকিত্বে ভুগছেন তিনি। এর কারণও অবশ্য রয়েছে। স্বামী রাকিব সরকারের সঙ্গে বর্তমানে এক ছাদের নিচে বাস করছেন না এই অভিনেত্রী। এর একদিন পর আবারও একটি ছবি প্রকাশ করেন তিনি।  যেখানে দেখা যায়, একটি সড়কের পাশে গালে হাত দিয়ে বসে আছেন মাহি। তার পাশে বসে আছেন তিন জুটি। ছবির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আজকে সন্ধ্যায় সবাই কাপল ছবি তুলছিল।’

এদিকে মাহিয়া মাহি বিচ্ছেদে যন্ত্রণা ভুলে ভালো থাকার চেষ্টা করছেন। সেজন্যই আবারও শুটিংয়ে ফিরেছেন, বিভিন্ন আয়োজনেও অংশ নিচ্ছেন। সে সকল মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে ফেসবুকে শেয়ার করে নিচ্ছেন। যেখানে তাকে কখনো অপু বিশ্বাস, কখনো পরীমণিসহ সহশিল্পীদের পাশে থাকতে দেখা গেছে।

তবে এসবের মাঝেও রহস্যময়, ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস নিয়েও হাজির হতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এই যেমন গতকাল (সোমবার) ফেসবুকে মাহি লিখেছেন, একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে। আবার একইদিনে রাতকে ‘ভয়ঙ্কর রাত’ উল্লেখ করে স্ট্যাটাস দিয়েছেন মাহি। স্বাভাবিকভাবে অভিনেত্রীর এমন রহস্যময় স্ট্যাটাস ভক্তদেরও বিচলিত করছে। তারাও ফেসবুকে নানা মন্তব্য করছেন সে সকল পোস্টে।

এর আগে নিজের বিচ্ছেদের খবর জানিয়ে সকলের কাছে দোয়া চেয়েছিলেন এই অভিনেত্রী। পাশাপাশি ভক্তদের বিরূপ কোনো মন্তব্য না করার জন্য অনুরোধ করেছিলেন তিনি। মাহি জানিয়েছিলেন, খুব শিগগিরই রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটবেন।

প্রসঙ্গত, মাহি ও রাকিব দুজনেরই দ্বিতীয় বিয়ে ছিল এটি। ২০১৬ সালে বাংলাদেশের সিলেটের ব্যবসায়ীকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তবে বিয়ের ৫ বছরের মধ্যে সেই সংসার ভেঙে যায়। ২০২১ সালের ২২ মে পারভেজের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয় তাঁর। এরপর ওই বছরই (২০২১) ১৩ সেপ্টেম্বর রাকিব সরকার দ্বিতীয় বিয়ে করেন মাহি। এটা রাকিবেরও দ্বিতীয় বিয়ে ছিল। তারপর সুখেই কাটছিল মাহির জীবন। এরপর গতবছর (২০২৩)এ মাহি জানিয়ে দেন তিনি আর অভিনয় করবেন না। গত মার্চে এক পুত্র সন্তানেরও জন্ম দেন মাহি। সামনের মার্চে সেই ছেলের বয়স হবে ১ বছর।
যার নাম ফারিশ।

Link copied!