• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

দুঃসময়ে নওয়াজের পাশে কঙ্গনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০৬:৫০ পিএম
দুঃসময়ে নওয়াজের পাশে কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নিশানায় থাকেন তারকারা। তবে এবার তোপ লাগালেন কোনো তারকার দিকে নয়ং বরং কঙ্গনার তোপের মুখে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি। যথাযথ ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট মহল বরাবর আবেদনও করেছেন আলোচিত এ অভিনেত্রী।

গত বেশ কিছুদিন ধরে দাম্পত্য কলহ এবং আইনি জটে জর্জরিত নওয়াজ। খেতে না দেওয়া, শৌচাগার ব্যবহার করতে না দেওয়া থেকে শুরু করে পারিবারিক বিদ্বেষ— অভিনেতা ও তার পরিবারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আলিয়ার। এমনকি, দাম্পত্য কলহের সেই জল গড়িয়েছে আদালত পর্যন্ত।

শুধু গার্হস্থ্য হিংসাই নয়, নওয়াজের বিরুদ্ধে তার সন্তানকে অস্বীকার করারও অভিযোগ আলিয়ার। দিন কয়েক আগে সামাজিকমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে তিনি জানান, নওয়াজ নাকি তাদের দ্বিতীয় সন্তানকে স্বীকার করতে চাইছেন না। এবার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিপোস্ট করে নওয়াজের পাশে দাঁড়ালেন কঙ্গনা।

ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিও শেয়ার করে অভিনেত্রী লেখেন, “খুব খারাপ লাগছে এটা দেখে যে, নওয়াজকে ওর নিজের বাড়ি থেকেই বের করে দেওয়া হয়েছে। এই পরিবারের জন্য উনি কী না করেছেন! অটোরিকশায় চেপে শুটিং করতে যেতেন। গত বছরই বাংলো কিনলেন, আর এখন ওর প্রাক্তন স্ত্রী ওকে সেখান থেকেই বের করে দিলেন!”

এখানেই থামেননি কঙ্গনা। তার আরও দাবি, “নওয়াজ এতদিন ধরে যা উপার্জন করেছেন, সব নিজের ভাইদের দিয়ে দিয়েছেন। ওর প্রাক্তন স্ত্রী দুবাইয়ে থাকতেন, তাকেও তিনি মুম্বাইয়ে ফ্ল্যাট কিনে দিয়েছেন। এই বাংলো নওয়াজ ওর মায়ের জন্য কিনেছিলেন। আমরা একসঙ্গে এই বাংলো সাজানো নিয়েও কত কথা বলেছি। আর এখন ওর প্রাক্তন স্ত্রী ওকেই বের করে এই বাংলো দখল করে নিয়েছেন!”

আলিয়ার পোস্ট করা ভিডিওতে দেখা যায়, বাংলোর বাইরে দাঁড়িয়ে স্ত্রীর সঙ্গে কথা বলছেন ‘সেক্রেড গেমস’ অভিনেতা। ভিডিও পোস্ট করে আলিয়ার উদ্দেশে কঙ্গনার প্রশ্ন, “এত বড় মাপের একজন তারকা রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন, এটা কী ধরনের বদমায়েশি হচ্ছে?” অভিনেতার এই করুণ অবস্থা দেখে নাকি কেঁদে ফেলার মতো অবস্থা তার, দাবি কঙ্গনার।

নওয়াজ ও আলিয়ার এই দাম্পত্য জটে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদ্দেশেও বার্তা দিয়েছেন কঙ্গনা। আলিয়ার ‘ভয়ে’ নাকি নিজের বাড়ি ছেড়ে হোটেলে থাকছেন অভিনেতা, দাবি অভিনেত্রীর। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে কঙ্গনা লেখেন, “আমি কর্তৃপক্ষকে আবেদন জানাচ্ছি, যেন ওর প্রাক্তন স্ত্রীকে নওয়াজের কিনে দেওয়া এভারেস্ট অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটে পাঠিয়ে দেওয়া হয় এবং তিনি যেন আইনি পথে নিজের দাবি রাখেন।”

এর আগে শাহিবা নামের একজনের সঙ্গে প্রথম বিয়ে হয় নওয়াজের। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপরই অঞ্জনা আনন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। বিয়ের পর অঞ্জনা নাম পাল্টে হন আলিয়া সিদ্দিকি।

 

Link copied!