• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ঈদের ছবির গান প্রকাশে ভিন্ন লুকে শাকিব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০৯:০৪ এএম
ঈদের ছবির গান প্রকাশে ভিন্ন লুকে শাকিব

ঈদে প্রেক্ষাগৃহে আসছে শাকিব খান ও বুবলী অভিনীত সিনেমা ‘লিডার : আমিই বাংলাদেশ’। সে ধারাবাহিকতায় বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যায় প্রকাশ পেয়েছে সিনেমার প্রথম গান। এতেই ভিন্ন লুকে নজর কেড়েছেন শাকিব খান।

‘কথা আছে’ শিরোনামের ভিন্ন ঘরানার গানটি গেয়েছেন ‘গালি বয় রানা’খ্যাত সংগীতশিল্পী তাবিব মাহমুদ। র‌্যাপ ঘরানার ‘কথা আছে কথা আছে, আমার কিছু কথা আছে’ গানটির গীতিকার তাবিব মাহমুদ। এ গানের সংগীতায়োজন করেছেন শুভ্র রাহা এবং কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান।

এবারের ঈদে শাকিব খানের শুধু এই একটি সিনেমাই মুক্তি পাচ্ছে। তাই দর্শকরা বেশ আগ্রহী সিনেমাটি নিয়ে। ‘কথা আছে’ গানটি প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে গানটি শেয়ার করেছেন। দুই ঘণ্টায় গানটির ভিউ ছাড়িয়ে গেছে দুই লাখের বেশি। এ গানে শাকিবের লুক নিয়ে বেশ আলোচনা হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকে বলছেন, এমন লুকে শাকিবকে আগে দেখা যায়নি।

‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমাটি নির্মাণ করেছেন তপু খান। এটি তার প্রথম সিনেমা। সিনেমার গল্প ও সংলাপ দেলোয়ার হোসেনের লেখা।

‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, সীমান্ত।

Link copied!