• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

সতীশের মৃত্যু নিয়ে নতুন তথ্য দিলেন তার স্ত্রী


তপন বকসি
প্রকাশিত: মার্চ ১২, ২০২৩, ০৬:০১ পিএম
সতীশের মৃত্যু নিয়ে নতুন তথ্য দিলেন তার স্ত্রী

সতীশ কৌশিকের দীর্ঘদিনের বন্ধু দিল্লির শিল্পপতি বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী সানভি মালু। সানভি মালু তার স্বামীর বিরুদ্ধে খুন করার লিখিত অভিযোগ দেন। তিনি জানান, সতীশকে হত্যা করেছে তার স্বামী বিকাশ মালু। তবে তার এমন অভিযোগকে মুম্বইয়ে বসে সম্পূর্ণ খারিজ করে দিলেন সতীশ কৌশিকের স্ত্রী শশী কৌশিক। 
মুম্বইয়ে সতীশের স্ত্রী শশী জানিয়েছেন, “সতীশ এবং তার ব্যবসায়ী বন্ধু বিকাশ দীর্ঘদিনের ভাল বন্ধু। আমি ওদের মধ্যে কোনও দিনই কোনও ঝগড়া দেখিনি। ব্যবসায়ী হিসেবে বিকাশ যথেষ্ট বিত্তবান। সুতরাং আমার স্বামী সতীশের থেকে তার টাকা নেওয়ার কোনও প্রশ্নই ওঠে না। শুধু তাই নয়, সতীশের পোস্টমর্টেম রিপোর্ট থেকে আমি জেনেছি সতীশের ধমনীতে ৯৮%  ব্লকেজ ছিল।”


তিনি আরও বলেন, “ওর রক্তে কোনও রকম ওষুধ বা ড্রাগের কোনও উপস্থিতি ছিল না। আমি বুঝতে পারছি না বিকাশের স্ত্রী কেন ওষুধ প্রয়োগ করে সতীশকে খুন করার অভিযোগ তুলছেন? বুঝতে পারছি না, সতীশ মারা যাবার পরেও কেন তার মানহানি করা হচ্ছে এভাবে? হয়ত ব্যক্তিগতভাবে ওনার স্বামীর সঙ্গে ওনার কিছু সমস্যা থেকে থাকবে। হয়ত বিকাশ মালুর স্ত্রী তার স্বামীর কাছ থেকে টাকা পয়সা আশা করেন। আর এই সূত্রে সতীশকেও এর মধ্যে জড়িয়ে ফেলছেন। আমি অনুরোধ করব, সতীশের মৃত্যু নিয়ে কোনোরকম খেলা যেন খেলা না হয়। সুতরাং এ নিয়ে আর কোনও তদন্ত হওয়া উচিত নয়। এত বড় অঙ্কের টাকার যদি কোনও লেনদেন সতীশ করে থাকতেন, তাহলে আমাকে নিশ্চয়ই তিনি তা জানাতেন। সতীশ মারা যাওয়ার পর এইসব ঘটনার সৃষ্টি হওয়া খুবই দুঃখের।" 
সানভি মালুর বয়ান অনুযায়ী, বিদেশে সতীশ কৌশিকের থেকে নেওয়া ১৫ কোটি টাকা নিয়ে বিকাশ মালুর সঙ্গে সতীশ কৌশিকের যে বাকবিতন্ডা হয়েছিল। দিল্লি পুলিশ এখন বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী সানভি মালুকে তার বয়ানের যাথার্থ্য প্রমাণ পেশ করতে বলেছেন।

Link copied!