• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

‘ফ্ল্যাশব্যাক’ কলকাতায় উচ্ছ্বসিত বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪, ০৪:১৯ পিএম
‘ফ্ল্যাশব্যাক’ কলকাতায় উচ্ছ্বসিত বুবলী
কলকাতায় শবনম বুবলী। ছবি: সংগৃহীত

কলকাতায় বুবলী অভিনীত ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় রোববার (১৪ জানুয়ারি)। এ সময় নির্মাতা রাশেদ রাহা, অভিনেতা কৌশিক গাঙ্গুলি, সৌরভ দাসসহ সিনেমার কলাকুশলীরা উপস্থিত ছিলেন। ছিলেন বুবলীও।

প্রথমবার টালিউড ইন্ডাস্ট্রিতে পা রাখছেন বুবলী। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। সেই সঙ্গে নিজেকে সৌভাগ্যবানও মনে করছেন এই অভিনেত্রী।

সংবাদ সম্মেলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে বুবলী বলেন, “২০২৪ সালে আমার সিনেমার যাত্রা শুরু হচ্ছে টালিউড ইন্ডাস্ট্রির ছবি দিয়ে। এই ইন্ডাস্ট্রিতে এটা আমার প্রথম ছবি। এতে সহশিল্পী হিসেবে আছেন কৌশিক গাঙ্গুলি স্যার ও সৌরভ দাস দাদার মতো অভিনেতা। এটি পরিচালনার দায়িত্বে আছেন রাশেদ রাহা। এমন একটি ছবিতে কাজের মাধ্যমে বছর শুরু হওয়া সৌভাগ্যের। সবকিছু মিলে মনে হচ্ছে বিশেষ কিছুই হতে যাচ্ছে। সিনেমাটিতে কাজের সুযোগ পেয়ে আমি আনন্দিত।”

গত বছর চার সিনেমা দিয়ে পুরো বছর আলোচনায় ছিলেন শবনম বুবলী। বর্তমানে ব্যক্তিগত জীবনের সেই সব আলোচনা দূরে সরিয়ে ক্যারিয়ার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। সেই মতে, কলকাতায় ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় যুক্ত হয়ে শুটিং শুরু করেছেন এই নায়িকা। ইতিমধ্যে শেষ হয়েছে সিনেমাটির কলকাতা পর্বের শুটিং, পরবর্তী শুটিং হবে ডুয়ার্সে।

বছরের শুরুতেই দিয়েছেন ‘পুলসিরাত’ নামের নতুন এক সিনেমার খবর। এ ছাড়া ‘দেয়ালের দেশ’, ‘মায়া: দ্য লাভ’, ‘তুমি যেখানে আমি সেখানে’সহ এ বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলীর বেশ কয়েকটি সিনেমা।


 

Link copied!