• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

চোখেমুখে প্রতিশোধের স্পৃহা, তুমুল আক্রোশের শিকার, কে তিনি?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০১:০৪ পিএম
চোখেমুখে প্রতিশোধের স্পৃহা, তুমুল আক্রোশের শিকার, কে তিনি?
‘জংলি’ ফাস্ট লুক। ছবি: সংগৃহীত

পরনে লুঙ্গি, ঠোঁটে তামাক পাতা, বাঁ হাতে দিয়াশলাই কাঠি, পেছনে আগুনের লেলিহান শিখা। পুড়ছে দোকান, পায়ের নিচে তুমুল আক্রোশের শিকার হওয়া কারো দেহ, চোখেমুখে প্রতিশোধের স্পৃহা। ডান হাতে রক্তাক্ত মঙ্গুজ ব্যাট। হাতের ওপর বসে থাকা একটি কাক, কাকের লাল চোখ জন্ম দিচ্ছে কৌতুহলের। চিনেছেন কে তিনি?

বিষয়টি পরিস্কার করলেন পরিচালক এম রাহিম। তিনি জানান, পোস্টারে যাকে দেখছেন তিনি নায়ক সিয়াম। ‘জংলি’ সিনেমায় এটা তার ফাস্ট লুক।

সিয়াম এর আগে একই পরিচালকের ‘শান’রও নায়ক ছিলেন।  দ্বিতীয় সিনেমাতেও দেখা যাবে সিয়ামকে। তবে তার অভিনয় ও গল্প প্রসঙ্গে আপাতত নিশ্চুপ আছেন এই নির্মাতা। তার কথায়, ‘গল্পের প্রয়োজনেই সিয়ামের সঙ্গে পরপর কাজ হয়ে যাচ্ছে। আমার কাছে মনে হয়েছে এই ছবির গল্প সিয়ামকে ভালো ডিমান্ড করে।’

সিয়াম বলেন, ‘প্রায় তিন বছর আগে দেশীয় নতুন ছবি হিসেবে “অন্তর্জাল” ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম। এরপর আর নতুন ছবির কাজ হয়নি। ভক্তদের সেই প্রত্যাশা পূরণের জন্যই এত সময় নেওয়া আমার। অপেক্ষায় ছিলাম ভালো কিছুর আশায়, ভিন্ন কিছুর আশায়। দীর্ঘদিন প্রস্তুতি নিয়ে সেই ধরনের একটি কাজ হাতে নিলাম। এমন আনন্দের সংবাদটি আমার জন্মদিনে সবার সঙ্গে ভাগাভাগি করলাম।

জানা গেছে, আগামী ১৫ এপ্রিল থেকে ‘জংলি’র শুটিং শুরুর কথা। একটানা শুটিংয়ে শেষ হবে এর দৃশ্যধারণের কাজ। সব ঠিক থাকলে সিনেমাটি মুক্তি পাবে আসছে কোরবানির ঈদে।

Link copied!