• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নাম বললে সবাই চেনেন, এটাই শ্রেষ্ঠ প্রাপ্তি : মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ০১:৫৯ পিএম
নাম বললে সবাই চেনেন, এটাই শ্রেষ্ঠ প্রাপ্তি : মাহি
অভিনেত্রী মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহিকে বর্তমানে সিনেমায় খুব একটা দেখা যায়না। তবে রাজনীতির মাঠে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী।  শুক্রবার (২৭ অক্টোবর) ছিল তার জন্মদিন। জন্মদিনকে ঘিরে এবার ভিন্ন আয়োজনও ছিল মাহির। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে  নিজের জন্মদিন ও কাজের নানান বিষয় নিয়ে কথা বলেছেন মাহি।

মাহি বলেন, “এবারের জন্মদিনে তার সেরা উপহার রাকিব ও ফারিশ। তাদের দুজনকে পাশে নিয়ে কেক কেটেছেন তিনি। এর চেয়ে সুন্দর মুহূর্ত আর কিছুই হতে পারে না মাহির কাছে।”

জন্মদিনে নিজের একমাত্র সন্তান ফারিশকে সঙ্গে নিয়ে কেক কাটা প্রসঙ্গে মাহি বলেন, “ফারিশের বয়স আট মাস পার হচ্ছে। ও তো  কোনো কিছুই বোঝে না। তবে অনুষ্ঠানে ফারিশ কোনো কান্নাকাটি করেনি। সারাক্ষণ মুখে মুচকি হাসি লেগেই ছিল। আমার মতোই ও সব সময় চিল মুডে থাকে। অনুষ্ঠানটি নানা রঙের বেলুনে নাল, নীল আলোয় সাজানো হয়েছিল। মনে হয়েছে, সেসব দেখে ফারিশ বেশ ভালোই উপভোগ করেছে। এবার ফারিশের কারণে জন্মদিনটি পরিপূর্ণভাবে পালন করতে পেরেছি।”

চলচ্চিত্রের এক যুগে নিজের প্রাপ্তি প্রসঙ্গে ঢাকাই সিনেমার এই অভিনেত্রী বলেন, “মাহিয়া মাহি হতে পেরেছি, আমার নাম বললে সবাই চেনেন, এটাই আমার শ্রেষ্ঠ প্রাপ্তি। যারা কোটি কোটি টাকার ব্যবসা করেন, মিলিয়নিয়ার বা বিলিয়নিয়ার তাদের সবাই কিন্তু চেনেন না। আমি মাঝেমধ্যে রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিতে বিভিন্ন জায়গায় যাই, মানুষ আমাকে চিনতে পারেন। এটিও চলচ্চিত্রে ১২ বছরের অবদান।”

মাহি আরও বলেন, “আমি এখন রাজনীতির সঙ্গে জড়িয়েছি। আগে থেকেই আমার স্বামী রাজনীতিতে জড়িত। ইমেজের কথা ভেবে চিন্তাভাবনা করে কাজ করি।” 

Link copied!