• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

টম ক্রুজের যে কথাগুলো ভুলতে পারেননি এমিলি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ০৩:১৮ পিএম
টম ক্রুজের যে কথাগুলো ভুলতে পারেননি এমিলি

২০১৪ সালে মুক্তি পাওয়া ডগ লিম্যানের ছবি ‘এজ অব টুমরো’ তে টম ক্রুজের সঙ্গে এমিলি ব্লান্ট অভিনয় করেছিলেন। এরপর বেশ কয়েকটি ছবিতে বিভিন্ন নায়কের সঙ্গে অভিনয় করেছেন। এই নায়কদের সবার সঙ্গেই তার খুব ভালো সম্পর্ক। কিন্তু টম ক্রুজকে তিনি আলাদাভাবেই মনে রেখেছেন। নাহ, কোনো অপ্রীতিকর অভিজ্ঞতার জন্য নয়। টম ক্রুজের সঙ্গে হওয়া বিশেষ কিছু কথার জন্যই তাকে তিনি এখনো মনে রেখেছেন।

হলিউডের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমিলি বলেছেন, “সেই সিনেমার একটি দৃশ্যে আমি ৮৫ পাউন্ড ওজনের একটি পোশাক পরে শুটিং করছিলাম। এত ওজনের পোশাক পরে আমার খুব অস্বস্তি হচ্ছিল। শেষ পর্যন্ত দৃশ্যটা শেষ করতে পারবো কিনা তা নিয়ে সন্দেহ হচ্ছিল। আমি রীতিমত আত্মবিশ্বাসের অভাবে ভুগছিলাম। এই অবস্থা থেকে সহশিল্পী টম ক্রুজ আমাকে মুক্তি দিলেন কেবল কয়েকটি শব্দ উচ্চারণ করে। তিনি আমার অবস্থা দেখে বললেন, ‘এমন করছ কেন? শান্ত হও, আস্তে আস্তে নি:শ্বাস নাও। আত্মবিশ্বাস ফিরে পেতে তুমি তোমার পূর্বের সফলতাগুলো স্মরণ কর। দেখবে এটা কোনো ব্যাপারই না’।”

অভিনেত্রী আরও বলেন, “টমের এই কথাগুলো সেসময় শোনার পর তার কয়েকমুহূর্ত পর আমার শরীরে যেন বিদ্যুৎ খেলে গেল। আমি যে দৃশ্যটি করতে রীতিমত ঘেমে যাচ্ছিলাম তা কম সময়ে অনায়সেই শেষ করে ফেললাম। দৃশ্য শেষ হওয়ার কিছুক্ষণ পর অবশ্য তিনি আমাকে ‘ব্রাভো’ বলেছিলেন।”

এমিলি আরও বলেন, “আমার ক্যারিয়ারে অনেক ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করেছি। কিন্তু সেদিনের অভিজ্ঞতা ছিল ভিন্ন। সেই অবস্থা থেকে বের হতে টমের কথাগুলো মন্ত্রের মত কাজ করেছিল। এজন্যই আসলে তার কথাগুলো এখনো মনে রেখেছি, ভুলতে পারব না কখনো।”

সূত্র: পিঙ্ক ভিলা

 

Link copied!