• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

অস্কার অনুষ্ঠান সঞ্চালনায় দীপিকা


তপন বকসি
প্রকাশিত: মার্চ ৯, ২০২৩, ০৩:২০ পিএম
অস্কার অনুষ্ঠান সঞ্চালনায় দীপিকা

আগামী ১২ মার্চ লস অ্যাঞ্জেলেসে ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার প্রদানের অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে উপস্থিত থাকছেন দীপিকা পাড়ুকোন। এ অনুষ্ঠানে তিনি শুধু সঞ্চালক হিসেবেই থাকবেন না, নির্বাচিত পুরস্কার প্রাপকদের হাতে অ্যাওয়ার্ডও তুলে দেবেন।

বুধবার (৮ মার্চ) সন্ধ্যায় মুম্বাই এয়ারপোর্টে সংবাদমাধ্যমকে দীপিকা জানালেন, লস অ্যাঞ্জেলেসে অস্কার অনুষ্ঠানের জন্য তিনি রওনা দিচ্ছেন ১০ মার্চ। এবারের অস্কার অনুষ্ঠানে তার সঙ্গে মঞ্চে উপস্থিত থাকছেন ডয়েন জনসন, মাইকেল. বি. জর্ডন, রিজ আহমেদ, এমিলি ব্লান্ট, গ্লেন ক্লোজ, জেনিফার কনেলি, স্যামুয়েল. এল. জ্যাকসনরা।

অনুষ্ঠানে ভারতীয় সেলিব্রেটি হিসেবে আমন্ত্রণ পাওয়ার জন্য দীপিকাকে বেশ খুশি। এবারের অস্কার অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি হতে চলেছে লস অ্যাঞ্জেলেসের ডলি থিয়েটারে। ভারত থেকে তিনটি ছবি এবারের অস্কার অনুষ্ঠানে অংশ নিচ্ছে। ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানটি বেস্ট অরিজিনাল সং বিভাগে নমিনেশন পেয়েছে। বাঙালি পরিচালক শৌনক সেনের ‘অল দ্যাট ব্রিদজ’ অস্কারের বেস্ট ডকুমেন্টারি ফিচার ফিল্ম বিভাগে মনোনীত হয়েছে। পরিচালক গুনিত মোঙ্গার ‘দ্য এলিফ্যান্ট হুইসপার্স’ মনোনীত হয়েছে বেস্ট ডকুমেন্টারি শর্ট ফিল্মের জন্য

Link copied!