• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

‘গাদার টু’র টিকিট নিয়ে কালোবাজারি, বোমা বিস্ফোরণ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০২:৪২ পিএম
‘গাদার টু’র টিকিট নিয়ে কালোবাজারি, বোমা বিস্ফোরণ!
গাদার টু, ছবি: সংগৃহীত

মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে সানি দেওল অভিনীত সিনেমা ‘গাদার টু’। পর্দায় সানি দেওলকে দেখতে দর্শকদের আগ্রহ বেড়েই চলছে। এবার সিনেমাটির টিকিটের জন্য প্রেক্ষাগৃহের বাইরে বোমা বিস্ফোরণের মতো ঘটনাও ঘটেছে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিহারের পাটনার একটি প্রেক্ষাগৃহে ‘গাদার টু’র টিকিট ব্ল্যাক করা নিয়ে দর্শকদের মধ্যে তুমুল ঝামেলা শুরু হয়। পরে দুই সন্দেহভাজন প্রেক্ষাগৃহের বাইরে বোমা ছুড়ে মারে। যদিও এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে দুই ব্যক্তিকে আটকও করা হয়েছে।

বোমা বিস্ফোরণ প্রসঙ্গে সিনেমা হলের মালিক সুমন সিনহা সংবাদমাধ্যমকে বলেন, সন্দেহভাজনরা গাদার টুর টিকিট ব্ল্যাকে বিক্রি করতে চেয়েছিল। কিন্তু আমাদের কর্মীরা ওদের না করলে বোমা বিস্ফোরণ করে।

সুমন আরও বলেন, “এটা প্রতিনিয়তই ঘটছে। ভুল উদ্দেশ্য নিয়ে লোকজন আসে। ওরা চেয়েছিল আমরা ওদের টিকিট কালোবাজারি করতে দিই, যা আমরা কখনোই করতে পারি না। আমরা চাই প্রতিটা টিকিট জনসাধারণই আমাদের থেকে ন্যায্য দামে কিনুক। ওরা প্রথমে হুমকি দেয়। আমার স্টাফরা তাতেও দুর্বল হয় না। ওদের অন্যায়ের মোকাবিলা করার সাহস আছে। গুরুতর কিছু ঘটেনি। তবে ওরা চেষ্টা করেছিল। ওদের সবাইকে পুলিশ ধরে নিয়ে গেছে। খুব শিগগিরই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।”

এদিকে বক্স অফিসের পাশাপাশি দর্শক মহলেও দারুণ প্রশংসিত হচ্ছে গাদার টু। ইতিমধ্যে সিনেমা বিশ্লেষকরা সিনেমাটির প্রশংসা করে মতামত জানিয়েছেন। প্রশংসা পাচ্ছে সমালোচকদেরও।
 

Link copied!