• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

৭৯ বছর বয়সে বাগদান সারলেন সংগীতশিল্পী মিক জ্যাগার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ১০:৫৮ এএম
৭৯ বছর বয়সে বাগদান সারলেন সংগীতশিল্পী মিক জ্যাগার

জনপ্রিয় রকস্টার মিক জ্যাগার ৭৯ বছর বয়সে বান্ধবি ও নিজের অষ্টম সন্তানের মা মেলানি হ্যামরিকের সঙ্গে বাগদান করেছেন। যুক্তরাজ্য ভিত্তিক সংবাদমাধ্যম  ‘দ্য মিরর’ থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

‘দ্য মিরর’ এক প্রতিবেদনে জানায়, সম্প্রতি নিউ ইয়র্ক ভ্রমণে গিয়েছিলেন জ্যাগার-মেলানি। সেখানে ৩৬ বছর বয়সী মেলানি তাঁর ঘনিষ্ঠজনদের কাছে জ্যাগারের সঙ্গে নিজের বাগদানের কথা স্বীকার করেন।

সংবাদমাধ্যমটি আরও জানায়,  ‘সে পরিষ্কার করেই বলেছে, এটি তাঁর এনগেজমেন্ট রিং। সে এখন জ্যাগারের বাগ্‌দত্তা। ওদের পরিবারও এই সম্পর্কে সম্মতি দিয়েছে।’

আমেরিকান ব্যালে থিয়েটারের সাবেক সদস্য মেলানি ২০১৪ সাল থেকে মিক জ্যাগারের সঙ্গে সম্পর্কে রয়েছেন। টোকিওতে একটি কনসার্টে প্রথম দেখা হয় তাদের। তারপর ২০১৬ সালে তার অন্তঃসত্ত্বা হওয়ার সংবাদ সামনে আসে। বর্তমানে এই তারকা জুটির ৬ বছর বয়সী এক ছেলে রয়েছে। সে ছাড়াও আরও সাত সন্তান রয়েছে মিকের।

পাঁচজন নারীর সঙ্গে মোট আট সন্তানের বাবা জ্যাগার ১৯৭১ সালে বিয়াঙ্কা জ্যাগারকে বিয়ে করেছিলেন। সাত বছর পর সে বিয়ে ভেঙে যায়। এরপর একাধিক প্রেমে থাকলেও মিক জ্যাগার আর বিয়ে করেননি

মিক জ্যাগারের প্রথম সন্তানের নাম ক্য়ারিস হ্যান্ট। তার বয়স এখন ৫৩ বছর, জ্যাগারের বড় মেয়ে জেডের বয়স এখন ৫২ বছর! তবে সম্পর্কের মারপ্যাঁচে কোনোদিনই হারিয়ে যাননি মিক, বরং নিজেকে নতুন করে আবিষ্কার করেছেন এই রকস্টার।

‘স্টার্ট মি আপ’, ‘লোনলি অ্যাট দ্য টপ’-এর মতো জনপ্রিয় গানের নেপথ্যের তারকা মিক জ্যাগার।  জীবনের সায়াহ্নে এসে নতুনভাবে জীবন শুরু করলেন এই সংগীত তারকা। চলতি মাসের ২৬ তারিখে বয়স ৮০-তে পা রাখবেন মিক।

 

Link copied!