• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নোবেল-কাণ্ডে লাইভে এসে কাঁদলেন আরশির স্বামী নাদিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩, ১০:৪১ এএম
নোবেল-কাণ্ডে লাইভে এসে কাঁদলেন আরশির স্বামী নাদিম
স্ত্রীর সঙ্গে নোবেলের বিয়ের খবরে কাঁদলেন আরিশার স্বামী নাদিম। ছবি : সংগৃহীত

সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল ভারতের সারেগামাপা দিয়ে যতটা হয়েছেন আলোচিত, বিতর্কিত কর্মকাণ্ডের কারণে হয়েছেন এর থেকেও বেশি সমালোচিত। স্ত্রীকে নির্যাতন, মাদক গ্রহণ ও প্রতারণার অভিযোগে কয়েকবার আটক হলেও এবার জোরপূর্বক আরশি নামের এক মেয়েকে গলায় ছুরি ধরে এবং নেশা করিয়ে  ‘অন্তরঙ্গ’ ছবি ও নিজের বউ বলে পরিচয় দেওয়ার অভিযোগ উঠেছে এই গায়কের বিরুদ্ধে। যে মেয়ে কিনা আগে থেকেই বিবাহিত। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে এসে কান্না করেছেন ওই তরুণীর স্বামী নাদিম আহমেদ।

বুধবার (২২ নভেম্বর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে নাদিম আহমেদ ১০ মিনিট ৩৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন। কথা বলার একপর্যায়ে কান্না করেন নাদিম। এ ছাড়া দর্শকের কাছে পরামর্শ চেয়েছেন এই পরিস্থিতিতে তার কী করা উচিত।

লাইভের শুরুতেই নাদিম বলেন, ‘‘আমার সঙ্গে কী ঘটে গেছে, আমি জানি। এটা আমার লাইফের পেইনফুল একটা ঘটনা। আমাদের ভালোবাসার সংসার ছিল, সবকিছু ভালো চলছিল। হঠাৎ করেই চলে গেল। পরে হুট করে দেখি আমার স্ত্রী বাংলাদেশের সিংগার নোবেলের সঙ্গে বিয়ের স্ট্যাটাস দিয়েছে। আমি প্রথমে মানতে পারছিলাম না এটা আরশি। আমার জন্য ব্যাপারটা খুব ইমোশনাল।”

নাদিম আরও বলেন, ‘‘আমার একটাই কথা, আমারে ওয়াইফকে কিন্তু আমি ছাড়িনি, আমি ডিভোর্স দিইনি। সেটা সে অবস্থায় আছে। আমি চেষ্টা করেছি তাকে ফিরিয়ে আনতে। আমি ফোর্স নিয়ে তার বাসায় গিয়েছি। কিন্তু সে আমার সঙ্গে আসেনি, আমাকে অস্বীকার করেছে।”

এ সময় কান্নারত অবস্থায় নাদিম বলেন, “সবাই জানেন আমি আরশিকে কতটা ভালোবাসি। ওকে সব সময় ওপরে ওঠানোর চেষ্টা করেছি। কিন্তু আজকে আমি হেরে গেছি। যার যায় শুধু সে-ই বোঝে। আমি আমার স্ত্রীকে ফেরত আনার জন্য শেষ চেষ্টাও করেছি। হয়তো অন্য কোনো ছেলে থাকলে সেটাও করত না। কিন্তু আমি করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন এই সবকিছু দ্রুত কাটিয়ে উঠতে পারি।’’

এদিকে বুধবার (২২ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়ে বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন ফারজান আরশি। এক ফেসবুক পোস্টে আরশি লেখেন, নোবেল জোর করে নেশা করিয়ে ভাইরাল হওয়া ছবিগুলো তোলে। নোবেলের সঙ্গে তার কোনো ধরনের বিয়ে হয়নি এবং কোনো সম্পর্কও নেই। এ বিষয়ে ডেমরা থানায় জিডিও করেছেন তিনি।

আলোচিত ওই তরুণী লেখেন, “আমি এখন এমন একটা পরিস্থিতিতে আছি যে আমার সবকিছু স্বাভাবিক নেই। আমি মানসিকভাবে অনেক ভেঙে পড়েছি, তারপরও আপনাদের সঙ্গে সবকিছু শেয়ার করছি সবকিছু ক্লিয়ার করার জন্য। আমি খুলনায় বিভিন্ন ভ্লগ করে থাকি, সে জন্য একটি ভিডিও কন্টেন্ট বানানোর উদ্দেশ্যে নোবেলের বাড়ি গোপালগঞ্জ যাই। আমার সঙ্গে আমার এক বান্ধবী ও ছিল। ওখানে যাওয়ার পর পরিস্থিতি অন্য রকম হয়ে যায়। নোবেল তার মায়ের সামনেই আমার গলায় ছুরি ধরে এবং আমার ফোনটি কেড়ে নেয় এবং জোর করে আমাকে ঢাকায় তার বাসায় নিয়ে যায়। আমাকে বিভিন্ন ড্রাগ জোর ধরে সেবন করায় এবং মারধর করে। আমি পরিবারের সঙ্গে যোগাযোগ করতে চাইলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়।”

আরশি আরও লেখেন, “পরবর্তীতে ডেমরা থানায় আমাকে দিয়ে ভয় দেখিয়ে একটা জিডি করায়। পরে পুলিশের সহযোগিতায় আমাকে আমার বাবা এবং কাজিন উদ্ধার করতে গেলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। আমি নোবেলের কথামতো ভয়ে পুলিশকেও মিথ্যে বলি তখন আমার শরীরে ড্রাগ পুশ করাছিল। পরে গোপালগঞ্জ থেকে আমার পরিবার আমাকে উদ্ধার করে।”

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবি প্রসঙ্গে ফারজান লেখেন, “নোবেল জোর করে নেশা করিয়ে আমাকে দিয়ে উক্ত ছবিগুলা তুলেছে। নোবেলের সাথে আমার কোনোপ্রকার বিয়ে হয়নি এবং কোনো সম্পর্কও নেই। আমি পরিবেশ এবং পরিস্থিতির শিকার।”  যদিও এই স্ট্যাটাসটি পরবর্তীতে মুছে দিয়েছেন আরিশা।  

এদিকে নাদিম আহমেদের কথা ও তার স্ত্রী আরশির কথা নেটিজেনরা ঠিক বুঝে উঠতে পারছেন না। দুজনের ভিন্ন ভিন্ন কথায় বেশ হতবাক দেশের নেটিজেনরা। তবে ঘটনা যা-ই হোক, দ্রুতই এমন পরিস্থিতির সমাধান চাচ্ছে সবাই।  

এর আগে রোববার (১৯ নভেম্বর) নিজের ফেসবুকে এক তরুণীর সঙ্গে দুটি ছবি প্রকাশ করেন নোবেল। যেখানে ওই তরুণীকে আলিঙ্গনরত অবস্থায় দেখা যায় নোবেলের সঙ্গে। এরপরেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে আরশি নামের ওই তরুণীর সঙ্গে নিজের বিয়ের খবর জানান দেন নোবেল, যা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

Link copied!