• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মায়ের কবরে শায়িত হলেন আহমেদ রুবেল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৭:৫১ পিএম
মায়ের কবরে শায়িত হলেন আহমেদ রুবেল
গাজীপুরে আহমেদ রুবেলের জানাজা । ছবি: সংগ্রহীত

গাজীপুরের কেন্দ্রীয় কবরস্থানে মায়ের কবরে শায়িত হলেন অভিনেতা আহমেদ রুবেল। এর আগে গাজীপুরের রাজবাড়ী খেলার মাঠে জানাজা হয় এই অভিনেতার। পূর্বঘোষণা অনুযায়ী আজ বাদ আসর তার নিজ এলাকা গাজীপুরে জানাজা ও দাফন করা হয়েছে।

এর আগে ঢাকা থিয়েটারের উদ্যোগে আজ বেলা ১১টায় তার মরদেহ বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নেওয়া হয়। সেখানে তাকে শ্রদ্ধা জানান দীর্ঘদিনের সহকর্মী, বন্ধু ও অনুরাগীরা। পরে লাশ নেওয়া হয় চ্যানেল আই কার্যালয়ে। সেখানে অনুষ্ঠিত হয় তার প্রথম জানাজা। তার পরই নেওয়া হয় গাজীপুরে।

গতকাল বুধবার সন্ধ্যায় নিজের অভিনীত ‘পেয়ারার সুবাস’ ছবির উদ্বোধনী শোতে উপস্থিত থাকার কথা ছিল আহমেদ রুবেলের। সেখানে যোগ দিতে বসুন্ধরা শপিং মলের বেইসমেন্টে গাড়ি থেকে নামার সময় পড়ে গিয়ে অসু্স্থ হয়ে পড়েন রুবেল। পরে একটি বেসরকারি হাসপাতালে নিলে সন্ধ্যা ৫টা ৫৮ মিনিটে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন ‘পেয়ারার সুবাস’ চলচ্চিত্রের পরিচালক নুরুল আলম আতিক। ছবিটি আগামীকাল মুক্তি পাবে। ‘পেয়ারার সুবাস’ ছাড়াও আহমেদ রুবেল বেশ কিছু চলচ্চিত্র ও অসংখ্যা টেলিভিশন নাটকে অভিনয় করেছেন। তাঁর অকালমৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছেন সহকর্মীরা। অনেকেই তাঁর স্মৃতি স্মরণ করে ফেসবুকে পোস্ট করেছেন।

আহমেদ রুবেলদের দুই ভাই ও চার বোনের মধ্যে এক ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন আগেই। রুবেলও মারা গেলেন একইভাবে। চার বোনের মধ্যে দুই বোন থাকেন ঢাকায়, দুই বোন যুক্তরাষ্ট্রে। আহমেদ রুবেলের স্ত্রীর নাম মনোয়ারা বেগম। রুবেল-মনোয়ারা দম্পতির কোনো সন্তান নেই।

 

Link copied!