• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে আফফান মিতুলের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩, ০৪:০৭ পিএম
ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে আফফান মিতুলের
আফফান মিতুল। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার তরুণ অভিনেতা আফফান মিতুল বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। এবার প্রথমবারের মতো ওটিটি প্ল্যাটফর্মে নাম লেখালেন এই অভিনেতা। ‘অপলাপ’ ওয়েব ফিল্ম দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে যাচ্ছে অভিনেতা আফফান মিতুলের।

‘অপলাপ’ শিরোনামে ওয়েব ফিল্মটি নির্মাণ করেছেন মোহাম্মদ আলী মুন্না। এর চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। আফফান মিতুল ছাড়াও এতে আরও অভিনয় করেছেন— চিত্রনায়িকা নিপুণ, জিয়াউল রোশান, ইমতিয়াজ বর্ষণ, প্রিয়াংকা উরবি প্রমুখ। মার্ডার মিস্ট্রি ঘরানার এই ওয়েব ফিল্মে ড্রাইভার মতিন চরিত্রে অভিনয় করেছেন আফফান মিতুল। খুব শিগগির এটি দীপ্ত প্লেতে মুক্তি পাবে।

আফফান মিতুল অভিনীত এখন পর্যন্ত ৪টি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এগুলো হলো— ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’, ‘হরিজন’, ‘পাগলের মতো ভালোবাসি’ এবং ‘গন্তব্য’। এছাড়াও প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘আদম’, ‘ময়না’, ‘ময়ূরাক্ষী’, ‘কাকতাড়ুয়া’, ‘চটপটি’ এবং ‘নিশ্চুপ ভালোবাসা’ সহ অর্ধ ডজন সিনেমা।

নতুন প্রজন্মের অভিনেতা আফফান মিতুল চলচ্চিত্রে অভিনয় করে এরই মধ্যে ঢালিউডে নিজের অবস্থান তৈরি করেছেন  তিনি। তার স্বপ্ন দেশের সিনেমাপ্রেমীদের ভালোমানের সিনেমা উপহার দেবেনন তিনি। 

Link copied!