• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

নগ্ন ফটোশুট: রণবীর এবার আইনি ঝামেলায়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৬, ২০২২, ১১:৪৯ এএম
নগ্ন ফটোশুট: রণবীর এবার আইনি ঝামেলায়

সম্প্রতি বলিউডে চর্চার বিষয়, রণবীর সিংয়ের পোশাক ছাড়া ফটোশুট। একেবারে নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তার সেই ছবি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। তবে এই ফটোশুটে প্রশংসার চেয়ে সমালোচনা স্বীকার করেছেন বেশি রণবীর।

সবকিছুর উর্ধ্বে এবার পড়লেন আইনি ঝামেলায়। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে একটি সংগঠন। অভিযোগে বলা হয়েছে, তিনি ‘নারীদের ভাবাবেগে আঘাত’ করেছেন।

ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাই পুলিশের কাছে লিখিত আকারে অভিযোগ দাখিল হয়েছে রণবীর সিংয়ের বিরুদ্ধে। তবে বিষয়টি নিয়ে বিস্তারিত তথ্য এখনো প্রকাশ্যে আসেনি।

আরও পড়ুন: নগ্ন ছবির জন্য মিশ্র প্রতিক্রিয়ার মুখে রণবীর!

ব্যতিক্রম-উদ্ভট পোশাক পরার জন্য প্রায়শ সমালোচিত হন রণবীর সিং। যদিও সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের ইচ্ছেমতো সাজেই হাজির হন তিনি। তবে সম্প্রতি তিনি একেবারে নগ্ন হয়ে ফটোশুট করেছেন। পেপার ম্যাগাজিনের জন্য তোলা সেই ছবি গত ২১ জুলাই ভাইরাল হয় নেট দুনিয়ায়।

আরও পড়ুন: রণবীরের নগ্ন ছবি নিয়ে কথা বললেন মিমি চক্রবর্তী

যদিও নগ্ন হওয়া নিয়ে রণবীরের কোনো অসঙ্কোচ নেই। তিনি বলেছেন, “শারীরিকভাবে নগ্ন হওয়াটা আমার কাছে খুব সহজ। আমি হাজার হাজার মানুষের সামনে নগ্ন হতে পারি। আমার কিছু যায় আসে না। তবে বাকিরা অস্বস্তিতে পড়বেন।”

আরও পড়ুন: রণবীরের পর বাংলাদেশি অভিনেতার নগ্ন ছবি ভাইরাল

রণবীরের এই নগ্ন ফটোশুটের কথা তার স্ত্রী দীপিকা পাডুকোনও জানতেন। এমনকি ছবিগুলো ইন্টারনেটে প্রকাশের আগেই তিনি দেখেছেন এবং স্বামীকে সমর্থন দিয়েছেন।
 

Link copied!