• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

রণবীরের পর বাংলাদেশি অভিনেতার নগ্ন ছবি ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২২, ০৩:২৩ পিএম
রণবীরের পর বাংলাদেশি অভিনেতার নগ্ন ছবি ভাইরাল

সম্প্রতি নগ্ন হয়ে ফটোশুট করে আলোচনা-সমালোচনায় এসেছেন বলিউড তারকা রণবীর সিং। তার পোশাকবিহীন ছবিগুলো ইন্টারনেটে এখন রীতিমতো ভাইরাল। আলোচনা-সমালোচনার ঝড় বইছে তাকে ঘিরে। একটি ম্যাগাজিনের জন্য এই ফটোশুট করেছেন অভিনেতা।

রণবীরের পর সামনে এলো বাংলাদেশি এক অভিনেতার পোশাকবিহীন ফটোশুটের ছবি। রণবীর যেমন কৌশলে নিজের লজ্জাস্থান আড়াল করেছেন, তেমনি বাংলাদেশি অভিনেতা রশি দিয়ে নিজের সে অঙ্গ আড়াল করেছেন। অভিনেতার নাম শ্রাবণ শাহ, যিনি ‘আপন মানুষ‍‍’ নামের চলচ্চিত্রে নায়িকা পরীমনির বিপরীতে অভিনয় করেছেন।

আরও পড়ুন: নগ্ন ছবির জন্য মিশ্র প্রতিক্রিয়ার মুখে রণবীর!

এ প্রসঙ্গে জানতে চাইলে অভিনেতা শ্রাবণ শাহ বলেন, “এই ফটোশুট আমি এক বছর আগে করেছি। কিন্তু প্রকাশ করিনি। এমন ফটোশুট করার কারণ বিশ্বের বিভিন্ন দেশে শরীর নিয়ে এমন নিরীক্ষাধর্মী ফটোশুট হয়। কিন্তু বাংলাদেশে আমি কাউকে এমনটা করতে দেখিনি। আগ্রহ থেকেই এটা করেছি।”

আরও পড়ুন: রণবীরের নগ্ন ছবি নিয়ে কথা বললেন মিমি চক্রবর্তী

‍‍‘তোকে ভালোবাসতেই হবে‍‍’, ‍‍‘ইঞ্চি ইঞ্চি প্রেম‍‍’, ‍‍‘দাবাং‍‍’ ও ‍‍‘সন্ত্রাসী হামলা‍‍’, ‍‍‘অশান্ত মেয়ে‍‍’, ‍‍‘পরশ প্রেমের ছোঁয়া‍‍’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন শ্রাবণ শাহ। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‍‍‘হুরমতি‍‍’, ‍‍‘মানুষ কেন অমানুষ‍‍’ এবং ‍‍‘বাংলার হারকিউলিস‍‍’ সিনেমাগুলা।
 

Link copied!