• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নগ্ন ছবির জন্য মিশ্র প্রতিক্রিয়ার মুখে রণবীর!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২২, ২০২২, ০২:২২ পিএম
নগ্ন ছবির জন্য মিশ্র প্রতিক্রিয়ার মুখে রণবীর!

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। অভিনয় ছাড়াও বিচিত্র সব পোশাক পরার কারণে প্রায়ই আলোচনায় আসেন তিনি। তবে এবার নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়ে আলোচনায় এই অভিনেতা।

সামাজিক যোগাযোগমাধ্যমে এখন রীতিমতো ভাইরাল রণবীর সিংয়ের নগ্ন ছবি। একটি ছবিতে তাকে আধাশোয়া অবস্থায় দেখা গেছে। অন্যটিতে উপুড় হয়ে আছেন। তার এ নগ্ন ফটোশুট নিয়ে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। ফলে ছবিগুলোর জন্য প্রশংসার পাশাপাশি নিন্দাও পেয়েছেন তিনি।

‘পেপার ম্যাগাজিন’-এর ফটোশুটে অংশ নিয়েছেন রণবীর সিং। এতে তাকে সম্পূর্ণ নগ্নভাবে দেখা গেছে। যদিও এ নিয়ে কোনো সংকোচ নেই তার। নায়কের ভাষায়, “শারীরিকভাবে নগ্ন হয়ে যাওয়াটা আমার কাছে খুব সহজ। আমি হাজার হাজার মানুষের সামনে নগ্ন হতে পারি। আমার কিছু যায় আসে না। তবে বাকিরা অস্বস্তিতে পড়বেন।”

অনেকেই ধারণা করছেন, বিখ্যাত মার্কিন অভিনেতা বার্ট রেনল্ডসকে শ্রদ্ধা জানিয়ে আধবসা হওয়ার পোজটি দিয়েছেন ‘বাজিরাও মাস্তানি’ সিনেমাখ্যাত এই অভিনেতা। এর আগে বলিউডের আর কোনো প্রথম সারির অভিনেতার এমন সাহসী ফটোশুট সচরাচর দেখা যায়নি। অনেকের মত, স্রেফ চমক দিতেই নগ্ন হয়েছেন পদ্মাবত সিনেমার খিলজীখ্যাত এ অভিনেতা। যদিও এ বিষয়ে রণবীর একেবারে চুপ।

গত মে মাসে মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত ‘জয়েসভাই জোরদার’। তবে ছবিটি বক্স অফিসে ভালো সাড়া পায়নি। আগামীতে ‘সার্কাস’ ও ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবে দীপিকা পাডুকোনের লাইফমেটকে।

Link copied!