• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ট্রেলারে রহস্যময় বাঁধন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২১, ০৫:০১ পিএম
ট্রেলারে রহস্যময় বাঁধন

একটি অদ্ভুত রেস্তোরাঁ। এখানে রয়েছে অদ্ভুত সব খাবার। যেমন-নিরুপম নাল্লি নীহারি, মুস্কানি মিঠাই, আতর বিরিয়ানি, খাসনবিসের খো সুয়ে, শিকদার শিককাবাব ইত্যাদি। এসব খাবারের খ্যাতি চারদিকে ছড়িয়ে যায়। প্রচুর মানুষ এখানে খেতে আসেন। কিন্তু কেন? সেই রহস্য খুঁজতে গিয়ে বেরিয়ে আসে নানা বিস্ফোরক তথ্য।

আর এই রহস্যে দিয়েই বোনা হয়েছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজের গল্প। টিজার সামনে আসার পর থেকেই এই রহস্যে ঘেরা সিরিজটি দেখতে মুখিয়ে আছেন দর্শকরা। এবার প্রকাশ্যে এলো ট্রেলার। আড়াই মিনিটের ট্রেলার মুক্তির পর সে আগ্রহ যে দ্বিগুণ হল, তা আর বলার অপেক্ষা রাখে না। 

সৃজিত মানেই চেনা ছকের বাইরে গিয়ে অন্যরকম কিছু একটা দেখার অভিজ্ঞতা। দর্শকরা অন্তত এভাবে ভাবতেই ভালবাসেন। একাধিকবার সে প্রত্যাশা পূরণও করেছেন পরিচালক। রোম্যান্স, আবেগ কিংবা সাসপেন্স; সবকিছুকেই ভিন্ন মোড়কে পরিবেশন করে নজর কেড়েছেন বারবার। আর এবার তো রীতিমতো মেনু কার্ডই প্রকাশ করে বিশেষ এই রেস্তোরাঁয় সকলকে আপ্যায়ণ জানিয়েছেন তিনি। মেনু কার্ড দেখিয়েই সিরিজের চরিত্রদের সঙ্গে পরিচয় করিয়েছিলেন পরিচালক। 

সিরিজটির মুখ্য ভূমিকায় রয়েছেন অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোস। আর রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন। 

যেখানে রেস্তোরাঁর রহস্য ভেদের চেষ্টা করছেন রাহুল বোস। অনির্বাণের সাহায্য প্রার্থী তিনি। কিন্তু বাঁধন ওরফে মুসকান জুবেরির জটিল বন্ধনে যেন আরো বেশি করে সবটা গুলিয়ে যাচ্ছে। জট খোলার পরিবর্তে আরো বাড়ছে রহস্য। 

বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের থ্রিলার উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ অবলম্বনে  নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি। ওপার বাংলার ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-এর ব্যানারে আগামী ১৩ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে সিরিজটি।

Link copied!