• ঢাকা
  • শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

‘কিশমিশ’-এর বাসন্তী পোলাও!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২২, ০৩:৩১ পিএম
‘কিশমিশ’-এর বাসন্তী পোলাও!

অভিনব সব পদ্ধতিতে নিজেদের সিনেমার প্রচারণায় নেমেছেন টালিগঞ্জের দেব-রুক্সিণী। পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও দেব-রুক্সিণী একে অন্যের প্রেমিক-প্রেমিকা। তাই স্বাভাবিকভাবেই দর্শকদের আগ্রহের কারণ তারা। আর একে পুঁজি করে তারা নিয়মিত তাদের নতুন সিনেমা ‘কিশমিশ’-এর প্রচারণায় নেমেছেন।

কয়েকদিন আগেই তারা নিজেদের বিয়ের ঘোষণা দেন। এই নিয়ে পুরো টালিগঞ্জ মুখর হয়ে ওঠে। কিন্তু তার কিছু পরেই জানা গেল, এটা সিনেমার প্রচারণার একটা অংশ। দেব মজা করেছেন তার ভক্তদের সঙ্গে। মূল কথা, তার পরের সিনেমা ‘কিশমিশ’-এর জন্য এটা নাতি তার অভিনব বিজ্ঞাপন প্রচারণা।

বাঙালি মাত্রই পয়লা বৈশাখের আনন্দে মেতে ওঠেন। আর এ উৎসব নিয়ে তারকাদেরও মাতামাতি কম না। তারাও নানা আয়োজনে পালন করেন পয়লা বৈশাখ। আর তাতে সাবক্ষণিক নজর, ভক্তদের। পশ্চিমবঙ্গের ক্যালেন্ডারে গতকাল শুক্রবার ছিল পয়লা বৈশাখ। বাংলা নববর্ষের প্রথম দিনে রুক্সিণীর পছন্দের সব পদ রান্না করেছেন তার মা। রাতে খাবার টেবিলে ছিল শর্ষে–ইলিশ, চিংড়ির মালাইকারি, পাঁঠার মাংস, চাটনি আর পায়েস। এত সব খাবার নিশ্চয়ই একা খাননি তিনি? জানতে চাইলে ‘ককপিট’ ছবির এ অভিনেত্রী বলেন, ‘দেব থাকবেন না, তা কি হয়?’

আর এতো কিছুর মধ্যে নাকি রুক্সিণীর সবচেয়ে পছন্দের খাবার, কিশমিশ দিয়ে বাসন্তী পোলাও! ব্যাস, আর তাতেই হয়ে গেল ‘কিশমিশ’ সিনেমার প্রচারণা। এমনটাই ভাবছেন পশ্চিমবঙ্গের নেটিজেনরা। এ নিয়ে তারা হাসি তামশা আর মশকরায় মেতেছেন। গতকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল, কিশমিশ দিয়ে বাসন্তী পোলাও!

তবে যে যাই বলুক। এতে কিন্তু দেব-রুক্সিণীর লাভই হচ্ছে। সিনেমার প্রচারণাটা কিন্তু ঠিকঠাক এগিয়ে চলছে। আর সব এমন ঠিকঠাক থাকলে আগামী ২৯ এপ্রিল সিনেমা হলে আসছে দেব-রুক্সিণী অভিনীত ‘কিশমিশ’।

এরই মধ্যে ইউটিউবে এসেছে সিনেমার দুটি গান ‘অবশেষে’, ‘তুই বলব না তুমি’। সিনেমাতে চার রকম সাজে দেখা যাবে রুক্মিণীকে। শিগগিরই প্রকাশিত হবে ছবির আরেকটি গান ‘কান্না’। 
 

Link copied!