• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

শাবির রিমের সভাপতি শুভ, সম্পাদক মোদক


শাবি প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ০৯:২৩ এএম
শাবির রিমের সভাপতি শুভ, সম্পাদক মোদক

শাহজালাল বিজ্ঞানও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম মিউজিক্যাল ক্লাব রিম-এর ২২তম কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী শাহাদাত আহমেদ শুভ ও সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের একই বর্ষের শিক্ষার্থী হৃদয় মোদককে মনোনীত করা হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) রাতে সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির সহ-সভাপতি মো. মোজাম্মেল হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মো. ফাহিম ফয়সাল, ব্যান্ড লিডার মারভিন ঢালি রিকি, সহকারী ব্যান্ড লিডার রাফসান হাসান, সাংগঠনিক সম্পাদক মো. রাতুল হাসান রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, অর্থ সম্পাদক  সাজ্জাদ হোসাইন লোশন, শাহাদ খান সৌমিক, এস কে ওয়ায়েস আহমেদ, সহ-অর্থ সম্পাদক নুরুল হাসনাত জিলান, প্রচার সম্পাদক রাশেদ উল আলম, সাইয়িদ মাহমুদ তাহসিন নিয়ন, সহ-তথ্য ও প্রচার সম্পাদক মিথুন প্রাসাদি, তথ্য সম্পাদক সাবিত হোসেন, ওয়াসিফ আফ্রাইম রিফাত, মিউজিক স্কুল সমন্বয়ক ইশরাক উশ সাহিদ, তাহসিন আহমেদ তানিম, সিফাত আকাশ, সহ-মিউজিক স্কুল সমন্বয়ক রিয়াসার তাসিন চৌধুরী, গাজী ফাহমিদ, ব্যান্ড ম্যানেজার মো. তৌহিদ হক শাওন, নাজমুস সাকিব ফাহিম এবং সহকারী ব্যান্ড ম্যানেজার নাইমুল ইসলাম চঞ্চল।

বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী রোকন ও ইফতেখারের অকালমৃত্যু হওয়ায় তাদের স্মরণে সংগীত চর্চার জন্য রিম নামে ১৯৯৭ সালে শাহজালাল বিজ্ঞানও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্লাবটির যাত্রা শুরু হয়।

Link copied!