• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ইবিতে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৪:১৯ পিএম
ইবিতে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাহমুদুল হাসান। সাধারণ সম্পাদক হয়েছেন চারুকলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নুর আলম। 
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ছাত্র ইউনিয়নের ১৮তম কাউন্সিলে এ সিদ্ধান্ত গৃহীত হয় বলে জানা যায়।

বিশ্ববিদ্যালয়ের টিএসসির ১১৬ নম্বর কক্ষে আয়োজিত কাউন্সিলে উপস্থিত প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে ২৩ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। নব-গঠিত এই কমিটিকে শপথ পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহির শাহরিয়ার রেজা।

২৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন

সহ-সভাপতি দেলোয়ার হোসেন, ওবাইদুর রহমান আনাস, উদয় দেবনাথ ও সাদিয়া মাহমুদ মিম, সহ-সম্পাদক ইমতিয়াজ আহাম্মেদ ইমন, আসিফুর রহমান ও শেখ সুমন, সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব রানা, কোষাধ্যাক্ষ আহমাদ গালিব, দপ্তর সম্পাদক মনির হোসেন, শিক্ষা ও গবেষণা সম্পাদক মাজিদুল ইসলাম উজ্জ্বল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিব সাংস্কৃতিক সম্পাদক জিন্নাত মালিয়াত সীমা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক তাহমিদ হাসান সজীব, ক্রীড়া সম্পাদক তানিম তানভীর।

এ ছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন ইমানুল সোহান, মুখলেসুর রাহমান সুইট, মেহেদী হাসান রাফি ও মামুন মিয়া।

নতুন সভাপতি মাহমুদুল হাসান বলেন, “সংগঠন আমাকে যে দায়িত্ব অর্পণ করেছে, তা যথাযথভাবে পালন করার চেষ্টা করব। ক্যাম্পাসে সাংস্কৃতিক জাগরণ ও মুক্তবুদ্ধির চর্চা গতিশীল করাই আমাদের লক্ষ্য হবে।”
 

Link copied!