• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

আদালতে হাজিরা দিতে আসা যুবককে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৫


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৪:৫০ পিএম
আদালতে হাজিরা দিতে আসা যুবককে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৫
জেলার মানচিত্র

নাটোরে আদালতে মামলার হাজিরা দিয়ে ফেরা পথে সময় আহমেদ নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় ঘটনাস্থল থেকে পিস্তল ও গুলিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা পৌনে ১২টার দিকে নাটোর কোর্ট চত্বর (জেলা প্রশাসকের কার্যালয়ের) সামনে এ ঘটনা ঘটে।

সময় আহমেদ নাটোর শহরের কানাইখালী এলাকার মো. রাজু আহমেদের ছেলে। নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি মামলার হাজিরা দিতে নাটোর জজকোর্টে যান সময় আহমেদ। কোর্টে হাজিরা শেষে বাড়ি ফেরার সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত ওই যুবকের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে যুবকের বাম হাত ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়। পুলিশ দেখতে পেয়ে ঘটনাস্থল থেকে চারজন গ্রেপ্তার করেছে। পরে অপর একজনকে গ্রেপ্তার করা হয়। এরপর আহত যুবককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম  জানান, এ ঘটনায় মূল অভিযুক্তসহ পাঁচজনকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৫টি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!