• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

দুর্বৃত্তের ছুরিকাঘাতে কাঠমিস্ত্রি খুন


সাভার প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০১:২৫ পিএম
দুর্বৃত্তের ছুরিকাঘাতে কাঠমিস্ত্রি খুন

সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মোহাম্মদ সোহেল (২৫) নামে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। সোমবার (১১ মার্চ) রাতে সাভার পৌর এলাকার বিনোদবাইদ মল্লার মাসুদ ফার্নিচারের সামনে এ ঘটনা ঘটে।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আব্দুর রাশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত সোহেল মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চরকাটারি গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি ধামরাই থানা কুল্লা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বড় কুশিয়ারার আব্দুল কুদ্দুস মিয়ার মালিকানাধীন ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বসবাস করেন। তার সাভার পৌর এলাকার বিনোদবাইদ মল্লার ‘ভাই ভাই নকশা ঘর’ নামে একটি ফার্নিচারের দোকান পরিচালনা ও কাঠমিস্ত্রির কাজ করতেন।

নিহতের ছোট ভাই ইব্রাহিম বলেন, “রাতে কারা যেন সোহেলকে দোকান থেকে ডেকে নিয়ে যায়। তার কিছু সময় পরে আমার মোবাইলে একটি কল আসে। ওইখানে এক লোক জানায় কারা যেন ভাইকে ছুরি দিয়ে বুকে আঘাত করেছে। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভাইয়ের মৃত্যু হয়েছে বলে জানায়।”

এ বিষয়ে ওসি-তদন্ত আব্দুর রাশিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ঘটনাটি তদন্ত করা হচ্ছে। 

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Link copied!