• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

‘প্রযুক্তির অপব্যবহার করলে আইনের মুখোমুখি হতে হবে’


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৩, ০৯:০৬ পিএম
‘প্রযুক্তির অপব্যবহার করলে আইনের মুখোমুখি হতে হবে’

প্রযুক্তির অপব্যবহার করলে আইনের মুখোমুখি হতে হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “যারা প্রযুক্তির অপব্যবহার করবেন, তারা আইনের মুখোমুখি হবেন “

শনিবার (২৯ এপ্রিল) কুমিল্লার চান্দিনা পৌর আধুনিক কমিউনিটি সেন্টার মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আমরা কোনো ষড়যন্ত্র, পেশিশক্তি বিশ্বাস করি না জানিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, “আমরা জনগণের রায়কে বিশ্বাস করি। কোনো ষড়যন্ত্রই কাজ হবে না। ভুয়া, অসত্য তথ্য ফেসবুকে দেবেন না। যা সঠিক, তাই প্রচার করবেন। কাল্পনিক অসৎ উদ্দেশ্য থেকে বিরত থাকবেন। না হয় আপনার স্বপ্ন, আমার স্বপ্ন আঁধারে লুকিয়ে যাবে।”

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “যতদিন শেখ হাসিনা বেঁচে থাকবেন, ততদিন আলোকিত থাকবে বাংলাদেশ। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই।”

তিনি আরও বলেন, “আধুনিক প্রযুক্তি ব্যবহারে নতুন প্রজন্ম এগিয়ে যাচ্ছে। ২০৪০ সালে নতুন প্রজন্ম আমাদের স্মার্ট বাংলাদেশের দিকে নিয়ে যাবে। তবে প্রযুক্তির অপব্যবহার থেকে বিরত থাকতে হবে। দেশে ডিজিটাল নিরাপত্তা আইন হয়েছে।”

Link copied!