• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ভিক্ষুককে রাস্তার পার করাতে গিয়ে প্রাণ গেল শিশুরও


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৩:১৪ পিএম
ভিক্ষুককে রাস্তার পার করাতে গিয়ে প্রাণ গেল শিশুরও

নোয়াখালীর সদর উপজেলায় বাসচাপায় নারী ও শিশু নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করে চালক ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।    

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে হবিগঞ্জ সদর উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে, এদিন সন্ধ্যার দিকে নোয়াখালী পৌরসভার সোনাপুর পুরান বাসস্ট্যান্ড বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন সিলেটের বালাগঞ্জ থানার মৃত মজমিল আলীর ছেলে মিজানুর রহমান (৩১), সিরাজ উদ্দিনের ছেলে আবু তাহের (২৬) এবং সুনামগঞ্জের জসিম উদ্দিনের ছেলে তারেক আহমদ (১৮)।  

নিহতরা হলেন নোয়াখালীর সদর উপজেলার চর করম উল্যা গ্রামের জাকের হোসেনের মেয়ে জান্নাতুল ফেরদাউস (৮) এবং ৬০ বছর বয়সী অজ্ঞাতনামা নারী।

র‌্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. গোলাম মোর্শেদ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার পর র‌্যাব-১১ ও র‌্যাব-১ যৌথ অভিযান চালিয়ে চালকসহ তার দুই সহযোগীকে গ্রেপ্তার করে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।    

স্থানীয় সূত্রে জানা যায়, ভবঘুরে বৃদ্ধা নারী সোনাপুর এলাকায় ভিক্ষা করতেন। শুক্রবার দুপুরের দিকে তাকে নিহত জান্নাতুলের পরিবার বাসায় দুপুরের খাবার খাওয়াতে নিয়ে যায়। ওই নারী চোখে কম দেখতেন। এ জন্য সন্ধ্যার দিকে নিহত জান্নাতুল তাকে রাস্তাপার করে দিতে আসে। এ সময় নোয়াখালী পৌরসভার সোনাপুর পুরান বাসস্ট্যান্ড বাইপাস সড়কের সোনাপুর ক্লোড স্টোরেজের সামনে বেপরোয়া গতির সাগরিকা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।  

Link copied!