• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত, আহত ৫


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০২:১২ পিএম
সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত, আহত ৫
প্রতীকী ছবি

ফেনী পৌর এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও এক্সকাভেটর মেশিনের (মাটি কাটার যন্ত্র) সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মো. লিমন (১৩) নামের এক কিশোর নিহত হয়। সে পেশায় একজন গাড়িচালক। এ ঘটনায় আহত পাঁচজন যাত্রী চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ফেনী পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডে সুলতানপুর এলাকায় ধর্মপুর সড়কে বিদ্যুৎ সাবস্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের সুলতানপুর এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ধর্মপুরের বটতলিতে যাওয়ার সময় ও এক্সকাভেটর মেশিন (মাটি কাটার যন্ত্র) গাড়িটি শহরের দিকে আসার পথে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মো. লিমন (১৩) নামে এক কিশোর মারা যায়। তার বাবার নাম জসিম ৬ নম্বর ওয়ার্ডের সুলতানপুরের একটি বাসায় ভাড়া থাকেন।

এদিকে সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে যাত্রী মুন্না (১৭) ও রাতুলকে (১৮) ফেনী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অপরদিকে আহত রাকিব (১৪), শাকিল (২২) ও রাকিবকে (২০) ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা রয়েছে। আহতরা সুলতানপুরেরর বিভিন্ন বাসায় ভাড়ায় থাকেন।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুজন জানান, সড়ক দুর্ঘটনায় একজন চালক নিহত হয়। আহত পাঁচজনদের মধ্যে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

ফেনী মডেল থানার এসআই (উপপরিদর্শক) মো. এমরান জানান সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত হয়। নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে, ময়নাতদন্ত শেষে হস্তান্তর করা হবে। এ ঘটনায় স্কেভেটর মেশিন চালক পলাতক রয়েছে। তবে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ আটক করেছে।
 

Link copied!