• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

খাতা না দেখানোর জেরে এসএসসি পরীক্ষার্থীকে মারধর


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৬:১০ পিএম
খাতা না দেখানোর জেরে এসএসসি পরীক্ষার্থীকে মারধর
কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ফাইল ছবি

মাদারীপুরের কালকিনিতে পরীক্ষাকেন্দ্রে খাতা না দেখানোর জেরে মো. রুবেল হোসেন নামের এক এসএসসি পরীক্ষার্থীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে আহত ওই শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশালের আশোকাঠি হাসপাতালে পাঠানো হয়।

ভূক্তভোগী রুবেল জানায়, উপজেলার রমজানপুর আইডিয়াল ট্যাকনিক্যাল একাডেমি থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে সে। কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা চলাকালীন অন্য পরীক্ষার্থীরা বারবার তার খাতা দেখতে চায়। এ সময় রুবেল খাতা দেখাতে না চাইলে তাকে হুমকি দেওয়া হয়। পরে পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বের হলে কয়েকজন মিলে তাকে মারধর করে।

রমজানপুর আইডিয়াল ট্যাকনিক্যাল একাডেমির প্রধান শিক্ষক মো. মনির হোসেন বলেন, “পরীক্ষাকেন্দ্রে খাতা না দেখানোর কারণে আমার বিদ্যালয়ের পরীক্ষার্থী রুবেলের ওপর হামলা চালিয়েছে বায়জিত ও রাসেলসহ বেশ কয়েকজন।”

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উত্তম কুমার দাশ বলেন, “পরীক্ষার্থীর ওপর হামলার বিষয়টি জেনেছি। বিষয়টি সমাধানের জন্য দুই প্রধান শিক্ষককে দায়িত্ব দেওয়া হয়েছে।”

Link copied!