• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ছেলের লাঠির আঘাতে বাবা নিহত


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪, ১০:৩০ এএম
ছেলের লাঠির আঘাতে বাবা নিহত
জেলার মানচিত্র

বগুড়ার ধুনট উপজেলায় ছেলে লাঠির আঘাতে এক কৃষক মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। স্বজনদের দাবি, ওই ছেলে মানসিকভাবে কিছুটা অসুস্থ।

সোমবার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার সদর ইউনিয়নের চালাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আবদুল মান্নান (৬০)। তিনি উপজেলার চালাপাড়া গ্রামের মজিবর মণ্ডলের ছেলে। তার ছেলের নাম খোকন মণ্ডল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জমিজমা বিক্রি করে ছেলে খোকন মণ্ডলকে মালয়েশিয়ায় পাঠিয়েছিলেন আবদুল মান্নান। দীর্ঘ ১০ বছর মালয়েশিয়ায় থেকে সুবিধা করতে পারেননি খোকন মণ্ডল। এক বছর আগে তিনি দেশে ফিরে আসেন। অভাব-অনটনের সংসারে এ নিয়ে বিরোধের সৃষ্টি হয়। একপর্যায়ে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন খোকন মণ্ডল। তাকে এ জন্য চিকিৎসকের কাছেও নেওয়া হয়।

সোমবার বিকেলের দিকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বাবা ও ছেলের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে খোকন মণ্ডল লাঠি দিয়ে তার বাবার মাথায় আঘাত করেন। স্বজনরা আবদুল মান্নানকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আবদুল মান্নানের চাচাতো ভাই শাহীন মণ্ডল জানান, তার ভাতিজা খোকন মণ্ডল বিদেশে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে টাকাপয়সা খরচ করে বিদেশ থেকে ফেরত আনা হয়। এরপর অনেক চিকিৎসা করানো হয়েছে। কিন্তু খোকন আর ভালো হননি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, পারিবারিক কারণে ছেলে খোকন মণ্ডলের লাঠির আঘাতে তার বাবা আবদুল মান্নান মারা গেছেন বলে প্রাথমিক তদন্তে পাওয়া গেছে। খোকন মণ্ডলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Link copied!