• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

দুই দিনের রিমান্ডে ছয় ডাকাত


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ১০:০৭ পিএম
দুই দিনের রিমান্ডে ছয় ডাকাত

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ছয় জনকে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সদর থানা আমলী আদালতের বিচারক ফারজানা হাসনাত রিমান্ড মঞ্জুর করেন।

রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের রাবনা এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ছয় ডাকাতকে পুলিশ গ্রেপ্তার করে।

রিমান্ড মঞ্জুর হওয়া ব্যক্তিরা হলেন— সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ক্ষিদ্র মাটিয়া গ্রামের ইউসুফ আলী (৪২), পাবনার ফরিদপুর উপজেলার ধানুয়াঘাটা গ্রামের আব্দুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৩৬), টাঙ্গাইলের সদর উপজেলার কাঠুয়া যুগনী গ্রামের আলী হোসেনের ছেলে মো. জুয়েল (৩১), একই গ্রামের মো. সাইফুল ইসলামের ছেলে মো. ইদুল মিয়া (২০), মো. সুরুত আলীর ছেলে সহিদুল ইসলাম (৩০) এবং একই উপজেলার কাতুলী ইউনিয়নের ধীতপুর গ্রামের মো. জহর আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩০)।

বিষয়টি নিশ্চিত করে আদালতের পরিদর্শক তানবীর আহমেদ জানান, পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে ছয় জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায়। আদালত শুনানি শেষে প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ছয় ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও চার/পাঁচ দৌঁড়ে পালিয়ে যায়। গ্রেপ্তারদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, একটি সুইস গিয়ার ছুরি, একটি শাবল ও গাড়ি থামানোর জন্য রশিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

Link copied!