• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

নেত্রকোনা-৪ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন সাজ্জাদুল হাসান


নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০৮:২৬ পিএম
নেত্রকোনা-৪ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন সাজ্জাদুল হাসান

নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য (এমপি) হিসেবে বিজয়ী ঘোষণা করা হয়েছে প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক একান্ত সচিব সাজ্জাদুল হাসানকে। অন্য কোনো প্রার্থী না থাকায় আওয়ামী লীগের এই প্রার্থীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

সোমবার (৩১ জুলাই) বিকালে নেত্রকোনা নির্বাচন কমিশন কার্যালয়ে উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

এসময় ময়মনসিংহের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন অফিসার শেখ মু. হাবিবুর রহমান ও সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন। আগামী ২ সেপ্টেম্বর নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এ আসনে উপনির্বাচনে সাজ্জাদুল হাসান ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি। ঘোষিত তফসিল অনুযায়ী ২৪ জুলাই সাজ্জাদুল হাসান মনোনয়নপত্র জমা দেন। ২৫ জুলাই যাচাই-বাছাই ও সোমবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল।

গত ১১ জুলাই নেত্রকোনা-৪ আসনে তিন তিনবারের এমপি রেবেকা মমিন দীর্ঘদিন অসুস্থতাজনিত কারণে মারা যান। এরপর আসনটি শূন্য ঘোষণা করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ২ সেপ্টেম্বর উপনির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

Link copied!