• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

রিকশা থেকে নামিয়ে স্বামী-স্ত্রীকে পেটাল কিশোর গ্যাং


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ১১:৫১ এএম
রিকশা থেকে নামিয়ে স্বামী-স্ত্রীকে পেটাল কিশোর গ্যাং

মাদারীপুরে চলন্ত রিকশা থেকে নামিয়ে স্বামী-স্ত্রীকে পিটিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনার একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে মাদারীপুর শহরের পৌরসভার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে ।

হামলার শিকার রুবেল শিকদার মাদারীপুর শহরের সৈদারবালী এলাকার বাসিন্দা। তিনি পেশায় রাজমিস্ত্রি। আর তার স্ত্রী সুমি আক্তার পেশায় গৃহিণী।

ভিডিওতে দেখা যায়, ১৫ থেকে ২০ জন কিশোর এক যুবককে বেধড়ক মারধর করছে। তার সঙ্গে এক নারী বাধা দিতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়।

ভুক্তভোগীর স্বজনদের অভিযোগ, মঙ্গলবার বিকেলে মাদারীপুর শহরের সৈয়দারবালী এলাকা থেকে রিকশায় পুরানবাজার যাচ্ছিলেন রুবেল শিকদার ও তার স্ত্রী সুমি আক্তার। পৌরসভার বটতলা এলাকায় এলে আগে থেকে ওত পেতে থাকা রবিন বেপারি, আরমানসহ কিশোর গ্যাংয়ের বেশ কয়েকজন সদস্য রিকশা থেকে নামিয়ে প্রথমে রুবেলের ওপর, পরে তার স্ত্রীর ওপর হামলা চালায়। আশপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে তাদের দুজনকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. জাহিদ আরেফিন জানান, আহত রুবেলের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুমিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান জানান, হামলার ঘটনার একটি ভিডিও পুলিশের হাতে এসেছে। বিষয়টি বিশ্লেষণ করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় যারা জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

Link copied!