• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ইউনিয়নের দায়িত্ব নিলেন নিজাম হাজারী


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ১০:২০ এএম
ইউনিয়নের দায়িত্ব নিলেন নিজাম হাজারী
নিজাম উদ্দিন হাজারী। ছবি : সংগৃহীত

নির্বাচনী পথসভা ও গণসংযোগে গিয়ে নিজ সংসদীয় এলাকায় একটি সড়কের জরাজীর্ণ অবস্থা দেখে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন ফেনী-২ আসনের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের উত্তর চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক নির্বাচনী পথসভায় রাস্তা বেহাল দেখে এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি। প্রতিক্রিয়ায় তিনি ওই ইউনিয়নের সব দায়িত্ব নেওয়ার কথা জানান।

নিজাম উদ্দিন হাজারী বলেন, “নেয়ামতপুর থেকে আসার পথে যে রাস্তা দিয়ে এসেছি, আমি এই এলাকার সংসদ সদস্য, এটা ভাবতেও আমার কাছে লজ্জা লাগছে। রাস্তার যে জরাজীর্ণ অবস্থা, যে ক্ষতবিক্ষত অবস্থা রাস্তার দেখেছি সত্যিই আমি লজ্জিত হয়েছি। কারণ, এই রাস্তার দায়িত্ব আমাদের জনপ্রতিনিধিদের। আমি তো সব সময় সব জায়গায় গিয়ে এসব রাস্তাঘাট দেখতে পারি না। আজ আপনাদের কাছে ভোট চাইতে আমার লজ্জা অনুভব হচ্ছে। সুতরাং আমি এইটুকু বলতে পারি, আজকের পর থেকে এই লেমুয়ার সব দায়িত্ব আমি ব্যক্তিগতভাবে নিলাম। যেখানে যেই পরিমাণ উন্নয়ন করা প্রয়োজন, সেই দায়িত্ব আমি কাউকে দেব না। সে দায়িত্ব আমি নিজাম হাজারী নিলাম। আজ থেকে মনে রাখবেন এই নিজাম হাজারী হচ্ছে আপনাদের লেমুয়ার চেয়ারম্যান। আমাকে আপনাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভাববেন।”

সংসদ সদস্য আরও বলেন, “আমি লজ্জিত হয়েছি আজকে যে রাস্তা দিয়ে আমি এসেছি আর অন্যান্য রাস্তার যে কী অবস্থা, তা আমি জানি না। এত জরাজীর্ণ রাস্তা, আমি একজন সংসদ সদস্য হিসেবে এতে লজ্জিত হয়েছি।”

পথসভায় আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করলে সব রাস্তা সম্পূর্ণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন নৌকার এই প্রার্থী। এ সময় উপস্থিত শত শত নারী-পুরুষ হাতহালি দেন।

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোশারফ উদ্দিন নাসিম, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম আজাদ, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন রিপন, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোশারফ হোসেন সুমন প্রমুখ।

Link copied!