• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘আমার মৃত্যুর জন্য বড় বড় স্বপ্নগুলোই দায়ী’


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: মে ১, ২০২৪, ০২:৩৯ পিএম
‘আমার মৃত্যুর জন্য বড় বড় স্বপ্নগুলোই দায়ী’
পিউ কর্মকার। ছবি : সংগৃহীত

রাজবাড়ীতে প্রত্যাশা মতো কোনো বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ না পেয়ে আত্মহত্যা করেছেন পিউ কর্মকার (১৮) নামের এক তরুণী। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে তাঁর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

পিউ কর্মকারের রাজবাড়ী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বিনোদপুর গ্রামের দুই নম্বর রেলগেট এলাকায়। রাজবাড়ী সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন।

পদ্মা নদীতে ঝাঁপ দেওয়ার আগে পিউ কর্মকার ফেসবুকে লিখেছেন, “বাবা-মার অনেক স্বপ্ন ছিল আমাকে নিয়ে। কিন্তু আমি কিচ্ছু দিতে পারি নাই...। সারাটা দিন ঘরের মধ্যে একা একা বসে থাকি। মানুষের কত ফ্রেন্ড, কত কিছু। কিন্তু আমি আমার পাশে কাউকে পাই নাই... হয়তো আমাকে সাপোর্ট করার মতো কেউ থাকলে আজকে এই মৃত্যুটা হইত না। ...আমার মৃত্যুর জন্য আমার বড় বড় স্বপ্নগুলোই দায়ী। আমি আমার বাবা-মার স্বপ্ন পূরণ করতে পারি নাই।”

পিউয়ের চাচি জানান, মঙ্গলবার বিকেলের দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি পিউ। এরপর ফেসবুকে পিউর পোস্ট দেখতে পেয়ে স্বজনেরা শহরের গোদারবাজার ও সোনাকান্দর ঘাট এলাকায় খোঁজাখুঁজি করেন। পরে তাদের সঙ্গে যোগ দেয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। রাত সোয়া আটটার দিকে সোনাকান্দর ঘাট এলাকা থেকে তাঁকে উদ্ধার করা হয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। মেয়েটি মানসিকভাবে ভেঙে পড়ায় নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন।

Link copied!