• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

জুয়া খেলার দায়ে পাঁচ জুয়ারি কারাগারে


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৬:২০ পিএম
জুয়া খেলার দায়ে পাঁচ জুয়ারি কারাগারে

দিনাজপুরের খানসামায় জুয়া খেলার অপরাধে ছয়জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলার ভাবকী ইউনিয়নের রামনগর ডুমকুড়াপার এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তাজ উদ্দিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন উপজেলার কাচিনীয়া বশির মুন্সিপারা এলাকার মৃত হযরত আলীর ছেলে মকবুল হোসেন (৬৫), দেউলগাঁও লাল্টুশাহপাড়া এলাকার হাফিজ উদ্দিনের ছেলে মো. সুলতান (২৫), একই এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৫১), রামনগর দাসপাড়া এলাকার মৃত রমনাথ দাসের ছেলে লাল দাস (৩৫) এবং রবিন দাসের ছেলে প্রতাপ দাস (২৮)।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মাদক ও জুয়া নির্মূলে থানা পুলিশ সর্বদা বদ্ধপরিকর।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজ উদ্দিন বলেন, জুয়া ও মাদক সামাজিক ব্যাধি। সমাজকে ব্যাধিমুক্ত করতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। মাদক ও জুয়ামুক্ত খানসামা উপজেলা গড়তে সবার সচেতনতা ও সহযোগিতা প্রয়োজন।

Link copied!