• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ঢলের পানিতে তলিয়ে যাওয়া মায়ের লাশ উদ্ধার, দুই সন্তান নিখোঁজ


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুন ২০, ২০২৩, ০৪:৩১ পিএম
ঢলের পানিতে তলিয়ে যাওয়া মায়ের লাশ উদ্ধার, দুই সন্তান নিখোঁজ

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় পানির স্রোতে তলিয়ে সন্তানসহ নিখোঁজ হওয়া  দুর্লভ রানী দাসের (৩০) লাশ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার বিলপুর গ্রামের রথীন্দ্র দাসের স্ত্রী।

মঙ্গলবার (২০ জুন) বেলা ১১টায় ছায়ার হাওরের মাউতি বিলের পূর্ব পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে এখনো দুর্লভ রানীর দুই সন্তান জবা রানী দাস (৭) ও বিজয় দাসের (৫) খোঁজ মেলেনি।

এর আগে সোমবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় ঘুঙ্গিয়ারগাঁও বাজারে আসার পথে শাল্লা সরকারি ডিগ্রি কলেজের ব্রিজ সংলগ্ন এলাকায় পাহাড়ি ঢলের স্রোতে দুর্লভ রানী দুই সন্তানসহ তলিয়ে যান। সারারাত চেষ্টা চালিয়েও তাদের খোঁজ পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ডোমরা গ্রামের সুব্রত দাস জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রঘুনাথপুর গ্রামের দিক থেকে এক নারী দুটি বাচ্চা নিয়ে শাল্লা ব্রিজে আসার চেষ্টা করেন। ব্রিজের নিচে বাহাড়া রাস্তায় দিয়ে হাওরে পানি প্রবেশ করছিল। এ সময় স্রোতের ধাক্কায় সঙ্গে থাকা দুই সন্তানসহ ওই নারী পানিতে তলিয়ে যান। অনেক চেষ্টা করেও তাদের রক্ষা করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব জানান, সকালে নিখোঁজ মায়ের লাশ উদ্ধার করা হয়েছে। বাকীদের উদ্ধারে উপজেলা প্রশাসন কাজ করছে।

Link copied!