• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩, ০৭:২৩ পিএম
মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু

সিরাজগঞ্জের রায়গঞ্জে উপজেলায় প্রকাশ্যে মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার চান্দায়কোনা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আহত মা ঝুমা কর্মকারকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মেয়ে সিঁথিকে (২২) আটক করেছে রায়গঞ্জ থানা পুলিশ। সিঁথি ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

নিহত ঝুমা কর্মকার শেরপুর পৌর শহরের উত্তর সাহাপাড়া এলাকার স্বর্ণ ব্যবসায়ী শেরপুর জুয়েলার্সের স্বত্বাধিকারী রথীন্দ্রনাথ কর্মকার শিবদাসের স্ত্রী।

জানা যায়, পূজা কর্মকার সিঁথি দীর্ঘদিন ধরে একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তার মাসহ পরিবারের লোকজন ওই সম্পর্ক মেনে না নেওয়ায় পরিবারের লোকজনের ওপর সিঁথি ক্ষুব্ধ ছিলেন।  

সোমবার দুপুর ১২টার দিকে এসআর ট্রাভেলস যাত্রীবাহী কোচে সিঁথি তার মা ঝুমা কর্মককারকে সঙ্গে নিয়ে ইউনিভার্সিটির উদ্দেশে ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে চান্দাইকোনা বাজার এলাকায় দুপুর ১টার দিকে বাসের ভেতরেই মাকে ছুরিকাঘাত করে। পরে বাস থামিয়ে যাত্রীরা আহত ঝুমাকে হাসপাতালে নেওয়ার সময় মেয়ে পূজা কর্মকার সিঁথি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

স্থানীয়রা জানান, সিঁথির ব্যাগ থেকে একটি ধারাল ছুরি বের করে তার মায়ের বুকের বাম পাশে ও পেটে আঘাত করেন। এতে ঝুমা কর্মকারকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পরে স্থানীয়রা মেয়ে সিঁথিকে রায়গঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটস্থলে গিয়ে মেয়েটিকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে ঠিক কী কারণে মেয়ে এমন কাজ করল, তা খতিয়ে দেখা হচ্ছে।

Link copied!