• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মেয়ের মৃত্যুর সংবাদ পেয়ে মায়ের মৃত্যু


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ১১:৩০ এএম
মেয়ের মৃত্যুর সংবাদ পেয়ে মায়ের মৃত্যু

পাবনার আটঘরিয়ায় ক্যান্সার আক্রান্ত মেয়ের মৃত্যুর সংবাদ পাওয়ার পরই স্ট্রোক করেন মা। পরে হাসপাতালে তার মৃত্যু হয়েছে। সোমবার (১১ মার্চ) উপজেলার দেবোত্তর ইউনিয়নের পাটেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে।

মেয়ে আমেনা খাতুন (৩৫)। তিনি পাটেশ্বর গ্রামের আলেম মোল্লার মেয়ে। আমেনার মা ইসমত আরা (৫৫)।

দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোহাইমীন হোসেন চঞ্চল বলেন, গত রোববার দিবাগত মধ্যরাতে আমেনা খাতুন পাবনার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই খবর শোনার পর মা ইসমত আরা স্ট্রোক করেন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সোমবার বিকেলে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, মেয়ে আমেনা খাতুন দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন। কয়েক দিন আগে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মৃত্যু হয় আমেনার। ওই খবর শোনার পর তার মা ইসমত আরা স্ট্রোক করেন। তাকে গুরুতর অসুস্থ অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সন্ধ্যায় তারও মৃত্যু হয়।

এ বিষয়ে দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাঈম্মীন হোসাইন চঞ্চল বলেন, “একই দিনে মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আমরা যতটুকু পারি পরিবারটির পাশে দাঁড়ানোর চেষ্টা করব।”

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাদিউল ইসলাম বলেন, “বিষয়টি আমরা জানতে পেরে মরদেহ উদ্ধার করে পরিবারকে বুঝিয়ে দিয়েছি। ঘটনাটি হৃদয় বিদারক।”
 

Link copied!