• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

মা-মেয়ের লাশ উদ্ধার


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২২, ০৭:৩৬ পিএম
মা-মেয়ের লাশ উদ্ধার

কুমিল্লার মুরাদনগর উপজেলার পরমতলা গ্রামে মেয়েকে বিষপান করিয়ে মা পারভীন আক্তার (৩৬)  আত্মহত্যা করেছেন। পরে মেয়েও মারা যান। শনিবার (৩১ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে। পারভীন আক্তার ওই গ্রামের মৃত ইব্রাহিমের স্ত্রী। তাদের মেয়ে মীম আক্তার (১৩)।

পারভীনের প্রতিবেশী জোসনা আক্তার বলেন, তিন বছর আগে পারভীনের স্বামী ইব্রাহিম খলিল মারা যান। স্বামী মারা যাওয়ার পর দুই ছেলের ভরণপোষণ আর মানসিক ভারসাম্যহীন মেয়ে মীমের চিকিৎসা ধারদেনা করে চালিয়েছেন পারভীন। অভাব অনটন আর সহ্য করতে না পেরে শনিবার সকালে মেয়েকে নিয়ে বিষপান করেন তিনি।

ওই প্রতিবেশী আরও বলেন, পারভীন নিজে আগে বিষপান করেন। পরে মেয়ে মীমকে জোর করে বিষ খাওয়ান। এ সময় মেয়ে মীমের চিৎকারে আশপাশের লোকজন চলে আসেন। তারা মা-মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন্য দাউদকান্দি উপজেলার গৌরিপুরে নিয়ে যাওয়ার পথে পারভীন আক্তার মারা যান। পরে কুমিল্লা শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে মীম আক্তারও মারা যায়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Link copied!