• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

আট বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩, ০৪:১৯ পিএম
আট বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
গ্রেপ্তার এড়াতে ইমরান শেখ ৮ বছর পালিয়ে ছিলেন। ছবি : সংবাদ প্রকাশ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় ভ্যানচালককে হত্যার দায়ে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার এড়াতে তিনি আট বছর পালিয়ে ছিলেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ভোরে উপজেলার কাটাখালী মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে মোরেলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তির নাম ইমরান শেখ। তিনি উপজেলার মোহনপুর গ্রামের মুনসুর শেখের ছেলে। 

মেরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ইমরানকে আদালতে পাঠানো হয়েছে।

র‌্যাব-৬ জানায়, ২০১৬ সালের ৬ মে ভ্যান ছিনতাই করে মোরেলগঞ্জ উপজলার দাসখালি গ্রামের ভ্যানচালক ওবায়দুল সিকদারকে (৩০) হত্যা করে তার লাশ একটি বাগানে ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনার একদিন পর নিহতের বাবা জহর সিকদার বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ তাদের বিরুদ্ধে চার্জশিট দাখিলের পর সাক্ষ্যপ্রমাণ শেষে ২৩ নভেম্বর বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ইমরান শেখসহ দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

ইমরান শেখ বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাটাখালী মোড় এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানির একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। ইমরানকে থানায় হস্তান্তর করা হয়েছে।

Link copied!